Daily Sunshine

রাজশাহীতে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপির চেয়ারপারনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুসহ নেতৃবৃন্দের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে মহানগরীতে রাজশাহী জেলা শ্রমিক ইউনিয়নের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।
জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে বাস টার্মিনালে এসে পথসভায় মিলিত হয়।
বিক্ষোভ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন জেলা মটরশ্রমিক ইউনিয়নের সহসভাপতি রফিক উদ্দিন পাখি, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী হোসেন ও শ্রী গণেশ, কোষাধ্যক্ষ জনি ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আলী ও সহসাংগঠনিক সম্পাদক সুলতান আলী, দপ্তর সম্পাদক পরিমল কুমার, সহদপ্তর সম্পাদক শংকর, প্রচার সম্পাদক জুলমত আলী, সড়ক সম্পাদক আবুল কালাম আজাদ, রিংকু, আরমান আলী, আরিফ হোসেন ও মাসুম আলী, সদস্য সেলিম উদ্দিন, পারভেজ, সজীব, সুমন, মাসুম, সেলিম আলী প্রমুখ।

মার্চ ১৬
০৬:৪৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত