Daily Sunshine

জোনের পুরুষ ও নারী আন্তঃজেলা কাবাডি প্রতিযোগিতা

Share

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় জেলা পুলিশের উদ্দ্যোগে ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সোমবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে দুইদিন ব্যাপী বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস পদ্মা জোনের পুরুষ ও নারী আন্তঃ জেলা কাবাডি প্রতিযোগিতা পুরুষ বিভাগে ৬টি ও মহিলা বিভাগে ৬টি খেলা অনুষ্ঠিত হয়।
পুরুষ বিভাগে স্বাগতিক রাজশাহী, সিরাজগঞ্জ, জয়পুরহাট ও পাবনা জেলা সেমিতে উঠে। নারী বিভাগে স্বগতিক রাজশাহী, সিরাজগঞ্জ, জয়পুর হাট ও নওগাঁ জেলা সেমিতে উঠে। আজ (মঙ্গলবার) সেমিতে পুরুষ বিভাগে রাজশাহী,পাবনা, সিরাজগঞ্জ ও জয়পুরহাট জেলা সেমিতে অংশ নেবে ও নারী বিভাগে রাজশাহী, জয়পুরহাট, সিরাজগঞ্জ ও নওগাঁ জেলা অংশ নেবে।
বেলুন ফেষ্টুন উড়িয়ে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক আব্দুল বাতেন বিপিএম,পিপিএম। এ আগে তিনি বলেন মেয়েরা খেলাধূলায় এগিয়ে এসেছে যা আমি আনন্দিত ও গর্বিত। এই খেলা যখন মিডিয়াতে প্রচার হবে তখনই খেলার সাফল্য বুঝা যাবে।
এখান থেকে চ্যাম্পিয়ন হয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে আমাদের ছেলেমেয়েরা অংশ নিয়ে সাফল্য অর্জন করবে বলে আশা করি। এছাড়াও অনুষ্ঠানে অতিরিক্ত ডিআইজি( প্রশাসন ও অর্থ) মোজাহেদুল ইসলাম, ডিআইজি অফিসের পুলিশ সুপার আব্দুস সালাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মতিউর রহমান,রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, যুগ্মসম্পাদক (ক্রীড়া) নাজমীর আহমেদ আমান, কাবাডি সম্পাদক হযরত আলী বুলবুল, নির্বাহী সদস্য মীর তৌফিক আলী ভাদুসহ অন্য সদস্যগন উপস্থিত ছিলেন ।

মার্চ ১৬
০৬:৪৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত