Daily Sunshine

মাদক মামলার আসামী ছিনতাই গোদাগাড়ীতে পৌর কাউন্সিলর ও যুবলীগ নেতাসহ ৭ জনের সাজা

Share

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে মাদক মামলার আসামী ছিনতাইয়ের ঘটনায় পৌর কাউন্সিলরসহ ৭ জনকে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। পুলিশ জানায়, সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা পৌর এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের অভিযোগে ৫ জনকে আটক করে।
এর পর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুন নাহারের ভ্রাম্যমাণ আদালতে মাদাকসক্ত ৫ যুবককে ৩ মাস করে সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত আসামীদেরকে থানায় নিয়ে যাওয়ার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছ থেকে ছিনিয়ে নেয়া হয়।
খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে রাত ৮ টার দিকে সাজাপ্রাপ্ত ৫ যুবককে আটক করে পুনরায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানে আলমের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ৫ মাদকাসক্ত যুবককে ১ বছর করে কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
সাজা প্রাপ্ত আসামীরা হচ্ছেন পৌর এলাকার রামনগরের হুমায়ন কবিরের ছেলে সাদ্দাম(২০), দুরুল হোদার ছেল রিসত(২১), আলম আলীর ছেলে সজিব (২০), মনিরুল ইসলামের ছেলে সাব্বির (২০), বুজরুক রাজারামপুর গ্রামের জসিম উদ্দীনের ছেলে রমজান আলী(২০), এদিকে আসামী ছিনতাইয়ের অভিযোগে গোদাগাড়ী পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর শহিদুল ইসলাম ও উপজেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কর্মচারী গোলাম কাওসার মাসুমকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।
সাজাপ্রাপ্ত পৌর কাউন্সিলরসহ ৭ জনকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ খলিলুর রহমান পাটোয়ারী জানান।

মার্চ ১৬
০৬:৪৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত