Daily Sunshine

সমালোচনার জবাবে রোনালদোর হ্যাট্রিক

Share

স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগের এবার আসর থেকে জুভেন্তাসের ছিটকে যাওয়াটার প্রায় সম্পুর্ণ দায় টা চাপানো হয়েছিলো ক্রিস্টিয়ানো রোনালদোর কাঁধে। শুধু তাই নয়, ফুটবল বিশ্বে সমালোচনার পাত্র হয়ে উঠে ছিলেন সিআরসেভেন। তবে মাঠে নেমেই সমালোচকদের দিলেন মোক্ষম জবাব। দারুণ হ্যাট্রিকে কাইয়ারিকে হারানোর নায়ক বনে গেলেন গেল ম্যাচের খলনায়ক রোনালদো।
রোববার রাতে সেরি আর ম্যাচে অ্যাওয়ে ম্যাচে ৩-১ গোলে জিতেছে শিরোপাধারীরা। স্বাগতিকদের একমাত্র গোলটি করেন জিওভান্নি সিমেওনে। চ্যাম্পিয়নস লিগের দায় মাথায় রেখে দারুণ শুরু করেন রোনালদো। ম্যাচের দশম মিনিটে ডান দিক থেকে হুয়ান কুয়াদরাদোর দারুণ কর্নারে লাফিয়ে জোরালো হেডে দলকে এগিয়ে নেন। ২৫তম মিনিটে স্বাগতিক গোলরক্ষকের ফাউলে পাওয়া পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো।
সাত মিনিট পর দারুণ নৈপুণ্যে তৃতীয়বার জালে বল পাঠান রোনালদো। পাল্টা আক্রমণে বাঁ থেকে ফেদেরিকো চিয়েসার পাস পেয়ে কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন পর্তুগিজ তারকা। বিরতির পরে ৬১তম মিনিটে চমৎকার গোলে ব্যবধান কমান আর্জেন্টিয়াইন ফরোয়ার্ড সিমেওনে। রোনালদোকে যোগ করা সময়ের শেষ মিনিটে চতুর্থ গোল করতে দেননি কাইয়ারির গোলরক্ষক।
২৬ ম্যাচে ১৬ জয় ও সাত ড্রয়ে ৫৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে জুভেন্তাস। এক পয়েন্ট বেশি নিয়ে দুইয়ে এসি মিলান। ২৭ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে ১৭ নম্বরে কাইয়ারি। একই সংখ্যক ম্যাচ খেলে সবার উপরে আছে ইন্টার মিলান।

মার্চ ১৬
০৬:৪২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত