Daily Sunshine

প্রথমবার লঙ্কানদের হোয়াইটওয়াশের স্বাদ পেলো উইন্ডিজ

Share

স্পোর্টস ডেস্ক: একদিনের ক্রিকেটে প্রথমবার শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করার স্বাদ পেলো ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে লঙ্কানদের ৫ উইকেটে হারিয়েছে স্বাগতিকরা। অ্যান্টিগায় প্রথমে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৬ উইকেটে ২৭৪ রান তুলে। ৮ নম্বরে নেমে ৬০ বলে ৮০ রানে দুর্দান্ত এক ইনিংস খেলেন হাসারাঙ্গা। এছাড়া গুনাথিলাকা ৩৬, করুনারত্নে ৩১, নিসানকা ২৪, চান্দিমাল ১৬, শানাকা ২২, বান্দারা ৫৫*, থিসারা ৩ রান করেন।
২৭৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা খুব ভালো হয়নি উইন্ডিজের। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান এভিল লুইস এদিন ফেরেন মাত্র ১৩ রান করে। তিনে নেমেও সুযোগ কাজে লাগাতে পারেননি জেসন মোহাম্মদ (৮)। তবে তৃতীয় উইকেটে শতরানের জুটি গড়ে দলকে পথ দেখান শাই হোপ ও ড্যারেন ব্রাভো। সাড়ে চার বছরেরও বেশি সময় পর ওয়ানডেতে সেঞ্চুরির দেখা পান ব্রাভো। ১৩২ বলে করেন ১০২। এটি তার ওয়ানডে ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরি।
১০৯ রানের জুটি ভাঙার আগে ৬২ রান আসে হোপের ব্যাট থেকে। টানা ৬ ইনিংসে ফিফটি করে এ অপেনার গর্ডন গ্রিনিজ ও ক্রিস গেইলকে স্পর্শ করলেন। বিশ্বরেকর্ডে এখন তার উপরে আছেন কেবল জাভেদ মিয়াঁদাদ (টানা ৯ ইনিংসে হাফসেঞ্চুরি)।
নিকোলাস পুরান ২ ছক্কায় ১৫ রান করে ফিরলেও ব্রাভো ও পোলার্ডের ৭১ বলে ৮০ রানের জুটি দলকে জয়ের কাছাকাছি পৌঁছে দেয়। পোলার্ড ৪২ বলে ৫৩ রান করে অপরাজিত থাকেন। শেষ দিকে টানা চার-ছক্কা মেরে দলের জয় নিশ্চিত করেন জেসন হোল্ডার। ৩-০ ব্যবধানে সিরিজ ঘরে তোলা ক্যারিয়ানদের হয়ে ম্যাচসেরা হন ব্রাভো আর সিরিজ সেরার পুরস্কার উঠে শাই হোপের হাতে।

মার্চ ১৬
০৬:৪১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত