Daily Sunshine

দেড় কোটি টাকা ঋণ মাথায় নিয়ে বড়াইগ্রাম পৌর মেয়রের দায়িত্ব গ্রহণ

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: এক কোটি ৪৭ লাখ ৪১ হাজার ৮৪ টাকা দায় মাথায় নিয়ে দায়িত্বভার গ্রহণ করেছেন নাটোরের বড়াইগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র মাজেদুল বারী নয়ন। সোমবার দুপুরে তিনি আনুষ্ঠানিকভাবে এ দায়িত্বভার গ্রহণ করেন। পরে পৌরসভা মিলনায়তনে মেয়র মাজেদুল বারী নয়নের সভাপতিত্বে সচিব জালালউদ্দিনের সঞ্চালনায় আয়োজিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন।
সভায় বিশেষ অতিথি হিসাবে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চু, জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়াদ্দার ও মৌটুসী আক্তার মুক্তা, মেয়রের পিতা মুক্তিযোদ্ধা আজাদুল বারী ও ওয়ার্ড কাউন্সিলর ফজলুর রহমান ফজের বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে মেয়র পত্নী রত্না বানু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক রফিকুল বারী রফিক, প্রচার সম্পাদক আব্দুল বারেকসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পৌর কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের হাতে পুষ্পস্তবক দিয়ে বরণ করে নেয়া হয়।
দায়িত্বগ্রহণ শেষে নবনির্বাচিত মেয়র তার বক্তৃতায় বলেন, পৌর কর্মকর্তা-কর্মচারীদের ৫ মাসের বেতন বকেয়া ও প্রায় দেড় কোটি টাকা ঋণের বোঝা মাথায় নিয়ে আমি পৌরসভার দায়িত্ব গ্রহণ করেছি।
এ পৌরসভা হবে সার্বজনীন, দল-মত নির্বিশেষে পৌরসভার সর্বস্তরের নাগরিকদের জন্য এ পৌরসভার দ্বার সব সময় খোলা থাকবে। আমি পৌর নাগরিকদের আন্তরিক সহযোগিতা ও দোয়া নিয়ে এ পৌরসভাকে ঋণমুক্ত করাসহ প্রথম শ্রেণির পৌরসভায় উন্নীত করবো ইনশাল্লাহ।

মার্চ ১৬
০৬:৩৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ