Daily Sunshine

বড়াইগ্রামে নষ্ট চাল বিক্রি, তিন ব্যবসায়ীর কারাদন্ড

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পচা দুর্গন্ধযুক্ত চাল সংরক্ষণ ও বিক্রির মামলায় তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে নাটোর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আব্দুর রহমান সরদার এ আদেশ দেন।
জানা যায়, ২০১১ সালের ৮ জুলাই উপজেলার বনপাড়া পৌরশহরের কালিকাপুর এলাকায় চাল ব্যবসায়ী অমূল্য চন্দ্র সরকার পচা ও দুর্গন্ধযুক্ত চাল সংরক্ষণ ও বিক্রি করেন। খবর পেয়ে স্যানিটারী ইন্সপেক্টর সঞ্জয় কুমার সরকারসহ প্রশাসন ওই চাতালে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ পচা চাল জব্দ করেন। পরে এ ঘটনায় ইন্সপেক্টর সঞ্জয় কুমার সরকার বাদী হয়ে চাল ব্যবসায়ী অমূল্য চন্দ্র সরকার, তার সহযোগী আব্দুল লতিফ এবং গোলাম রসুলের নামে নিরাপদ খাদ্য আইনে থানায় মামলা দায়ের করেন।
দীর্ঘ শুনানী এবং স্বাক্ষ্য প্রমাণ শেষে দুপুরে বিচারক আব্দুর রহমান সরদার চাল ব্যবসায়ী অমূল্য চন্দ্র সরকারকে ৫ বছর এবং আব্দুল লতিফ ও গোলাম রসুলকে তিনবছর করে কারাদন্ড এবং তিনজনকে আরো এক লাখ টাকা করে জরিমানার আদেশ দেন। রায় ঘোষণা শেষে আসামীদের নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মার্চ ১৬
০৬:৩৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত