Daily Sunshine

স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলায় শিক্ষককের ১০ বছর করাদন্ড

Share

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের কালাই উপজেলার পূর্বকৃষ্টপুর গ্রামের চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টার ঘটনায় দায়ের হওয়া মামলায় আরিফুল ইসলাম (৩৮) নামে এক প্রাইভেট শিক্ষককে ১০ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত।
সোমবার দুপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক রস্তম আলী এ রায় প্রদান করেন। আরিফুল ইসলাম জেলার কালাই উপজেলার পূর্বকৃষ্টপুর গ্রামের মতিউর রহমানের ছেলে।
মামলা সুত্রে জানা যায়, ২০১২ সালের ১৩ মার্চ সকালে ওই গ্রামের আরিফুল ইসলাম ৯ বছর বয়সী চতুর্থ শ্রেণীর এক শিক্ষার্থীকে প্রাইভেট পড়ানোর সময় স্কুল ঘরের দরজা বন্ধ করে দিয়ে ধর্ষনের চেষ্টা করে।
এ ঘটনায় ধর্ষণ চেষ্টা শিকার ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে ও্ই দিনই কালাই থানায় মামলা করেন। পরে উচ্চ আদালত থেকে জামিন নেন আসামী আরিফুল ইসলাম। এরপর থেকে আসামী পলাতক রয়েছে।
সরকারী পক্ষের আইনজীবী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি অ্যাড. ফিরোজা চৌধুরী বলেন, ধর্ষণ চেষ্টা অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামীকে ১০ বছর কারাদন্ড দেয়া হয়। একই সঙ্গে একলাখ টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদন্ড আদেশ দেন বিচারক। রায় ঘোষণার সময় পলাতক ছিলেন আরিফুল ইসলাম।

মার্চ ১৬
০৬:৩৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত