Daily Sunshine

গোদাগাড়ীতে দুই কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

Share

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে মাদকের বড় চালানসহ একজন আটক হয়েছে। ৫৩ বিজিবি সুত্রে জানাযায় রবিবার দিবাগত রাত ১ টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর গ্রামে ৫৩ বিজিবির গোদাগাড়ী সীমান্ত ফাড়ীর নায়েক সুবেদার আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দুই কেজি হেরোইন ও ১ হাজার ৯৭৮ পিস ইয়াবাসহ আসরাফ আলী (১৮) নামের মাদক ব্যবসায়ীকে আকট করে।
সোমবার সকাল ১০ টায় ৫৩ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মির্জা মাঝহারুল ইসলাম আনুষ্ঠিনিকভাবে প্রেস ব্রিফিং করে বলেন, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা পদ্মা নদীর পাড়ে অবস্থান নেয়। নৌকা থেকে হেরোইনগুলো নিয়ে আসার সময় আসরাফ আলীকে আটক করা হয়। উদ্ধারকৃত হেরোইন ভারতীয় আল্ট্রাকেট সিমেন্টের প্যাকেট দিয়ে মোড়ানো ছিল। হেরোইন পাচারের সঙ্গে জড়িত চক্রের অন্য সদস্যদের আটক করতে বিজিবি অভিযান করছে।
এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত আসরাফ আলী গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।

মার্চ ১৬
০৬:৩২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত