Daily Sunshine

এলজিআরডি মন্ত্রীর অনুষ্ঠান সফল হওয়ায় রাসিক মেয়রের ধন্যবাদ জ্ঞাপন

Share

স্টাফ রিপোর্টার : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি‘র রাজশাহী আগমন, রাজশাহী সিটি কর্পোরেশনের বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও পরিদর্শন এবং নাগরিক সংবর্ধনা অনুষ্ঠান সফল হওয়ায় কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারী সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ উপলক্ষ্যে সোমবার বিকেলে নগর ভবনের সিটি হলরুমে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভা থেকে গণমাধ্যকর্মী ও নগরবাসীকেও ধন্যবাদ জানান মেয়র।
সভায় রাসিক মেয়র বলেন, এলজিআরডি মন্ত্রী মহোদয়ের আগমন আমাদের জন্য একটি আনন্দের দিন। মাননীয় মন্ত্রী রাসিকের একটি সড়ক ও চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন, সিটি কর্পোরেশনের উন্নয়ন কর্মকাণ্ডের প্রশংসা করেছেন। রাসিকের কাউন্সিলর, কর্মকতা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক প্রচেষ্টা ও নিরন্তর পরিশ্রমের কারণে দিনব্যাপী অনুষ্ঠানসমূহ সফল হয়েছে। সভায় মেয়র নতুন প্রকল্প গ্রহণ সহ বিভিন্ন বিষয়ে কর্মকর্তাদের দিক নির্দেশনা প্রদান করেন।
উল্লেখ্য, গত ১৩ ও ১৪ মার্চ এলজিআরডি মন্ত্রী রাজশাহী সফর করেন। সফরকালে ১৩ মার্চ শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবর জিয়ারত, ১৮৯ কোটি ৩৪ লাখ ৫৯ হাজার টাকা ব্যয়ে মহানগরীর রাজশাহী-নওগাঁ প্রধান সড়ক হতে মোহনপুর-রাজশাহী-নাটোর সড়ক পর্যন্ত পূর্ব-পশ্চিম সংযোগ সড়ক নির্মাণ প্রকল্পের আওতায় নির্মিত আলিফ লাম মীম ভাটার মোড় হতে বিহাস পর্যন্ত ৬ দশমিক ৭৯৩ কিলোমিটার ৪ লেন সংযোগ সড়কের উদ্বোধন করেন মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি। এছাড়া রাসিকের আধুনিক সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনের (এসটিএস) কার্যক্রম, ১৬৪ কোটি ১৯ লাখ ২৯ হাজার টাকা ব্যয়ে আলুপট্টি মোড় থেকে তালাইমারি মোড় পর্যন্ত সড়ক ফোরলেনে উন্নীতকরণ কাজ, ১৬ তলা বিশিষ্ট সিটি সেন্টার নির্মাণ, ঐতিহ্যবাসী সোনাদিঘি সংস্কার ও সৌন্দর্য্য বর্ধন কাজ, মনিচত্বর থেকে সদর হাসপাতাল পর্যন্ত সড়ক প্রশস্তকরণের লক্ষ্যে বিভিন্ন প্রতিষ্ঠানের সীমানা প্রাচীর, ড্রেন ও ফুটপাত নির্মাণ কাজ, নগর ভবন, মালোপাড়া মোড় হয়ে সাগরপাড়া মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ, কয়েরাদারা এলাকায় ড্রেনের পাশে নির্মিত দৃষ্টিনন্দন সড়ক, হযরত শাহ মখদুম মাজার জিয়ারত, পদ্মাপাড়ের দৃষ্টিনন্দন ব্রিজ ও সৌন্দর্যবর্ধনকৃত সপুরা বিসিক মঠপুকুর পরিদর্শন করেন এলজিআরডি মন্ত্রী। সন্ধ্যায় নগর ভবনের গ্রিন প্লাজায় মন্ত্রীকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়। সফরকালে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ সহ মন্ত্রণালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ মন্ত্রীর সাথে ছিলেন।

মার্চ ১৬
০৬:৩২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত