Daily Sunshine

শপথ নিলেন রাজশাহী বিভাগের ৮ পৌর মেয়র ও কাউন্সিলররা

Share

স্টাফ রিপোর্টার: চতুর্থ ধাপে অনুষ্ঠিত রাজশাহী বিভাগের আটটি পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে রাজশাহী শিল্পকলা একাডেমিতে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবির।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে- আটজন মেয়র, সংরক্ষিত নারী কাউন্সিলর ২৪ ও সাধারণ কাউন্সিলর ৭১ মিলে মোট ১০৩ জন শপথ নেন। এর মধ্যে রাজশাহী জেলার নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, তাহেরপুর পৌর মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ, গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম ও তানোর পৌর মেয়র ইমরুল হক। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, জয়পুরহাটের আক্কেলপুর পৌর মেয়র শহিদুল ইসলাম চৌধুরী ও কালাই পৌর মেয়র রাবেয়া সুলতানা। এছাড়া নাটোর জেলার বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুর বারী নয়ন।
সংরক্ষিত নারী কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরগণ শপথ নেন। যারমধ্যে নওহাটা পৌর সভার কাউন্সিলর শপথ নেন দিদার হোসেন ভুলু, আজিজুল হক, মাসুদ পারভেজ, নাজিমুদ্দিন মোল্লা, মোখলেছুর রহমান, আবু বাক্কার সিদ্দিক, আবু সুফিয়ান শেখ, হাবিবুর রহমান ও আফতাব উদ্দিন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর নব-নির্বাচিত মোসা. আসমা বেগম, রেশভানু বেগম ও রাশেদা বেগম শপথ গ্রহণ করেন। শপথ গ্রহণ অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের রাজশাহী বিভাগের পরিচালক মো. জিয়াউল হক ও উপপরিচালক ড. চিত্রলেখা নাজনীন উপস্থিত ছিলেন।

মার্চ ১৫
০৬:০৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত