Daily Sunshine

দুর্গাপুরে ইয়াবাসহ ভূয়া সাংবাদিক গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে ফিরোজ (৩২) নামের এক যুবককে ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। জেলা ডিবি পুলিশ গ্রেপ্তারের পর দুর্গাপুর থানায় হস্তান্তর করলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত যুবক নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত ছিলো বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ জানায়, রোববার রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুর উপজেলার আলীপুর বাজারে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় আলীপুর বাজার সংলগ্ন আলীপুর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সামনে থেকে ফিরোজ চৌধুরী নামের ওই যুবককে আটক করে। পরে তাঁর মোটরসাইকেল তল্লাশি করে ১০০পিস ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ফিরোজ আলীপুর গ্রামের দেলু চৌধুরীর ছেলে।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, ডিবি পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ফিরোজ চৌধুরীরকে গ্রেপ্তার করে। তাঁর কাছে থেকে ১০০পিস ইয়াবা ও একটি জিক্সার সুজুকি মোটরসাইকেল উদ্ধার করেছে। ওসি আরও বলেন, মাদকব্যবসায়ী ফিরোজ বিভিন্ন জায়গায় একটি অনলাইন পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দিতেন। ওই ঘটনায় থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।

মার্চ ১৫
০৫:৫৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত