Daily Sunshine

নওগাঁয় বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপনে দিনব্যপী কর্মসূচী গ্রহণ

Share

নওগাঁ প্রতিনিধি: আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে দিনব্যপী কর্মসূচী গ্রহণ করা হয়েছে। জেলা প্রশাসনের উদ্যোগে দিনটি সফলভাবে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিসভা এবং বিভিন্ন উপ-কমিটির সভা ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে।
অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায় বলেছেন ওইদিন সূর্যোদয়ের সাথে সাথে বিভিন্ন সরকারী, বে-সরকারী, আধাসরকারী ও স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠান সমূহে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিনের কর্মসূচী শুরু হবে। একই সময় তোপধ্বনি দেয়া হবে। সকাল ৯টায় ’এটিম’ মাঠে নির্মিত অস্থায়ী বেদীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হবে। জেলা প্রশাসন, জেলা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সরকারী, বেসরকারী, আধা সরকারী, স্বায়ত্ত্বশাসিত দপ্তরসমূহ, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করবেন।
প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর পরই সেখানে এক আলোচনাসভা অনুষ্ঠিত হবে। বিকাল চারটা থেকে এটিম মাঠে ঢাকায় জাতীয় প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত জাতীয় অনুষ্ঠানমালা প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় সরাসরি প্রদর্শন করা হবে। গৃহিত কর্মসূচীতে সন্ধ্যায় সকল সরকারী বেসরকারী আধাসরকারী স্বায়ত্ত্বশাসিত ভবনসমূহে আলোকসজ্জা এবং রাত ৮টায় আতশবাজি এবং রঙিন ফানুস উড়ানো অন্তর্ভুক্ত রয়েছে।

মার্চ ১৫
০৫:৫৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত