Daily Sunshine

জয়পুরহাটে শিশু ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

Share

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে ক্ষেতলাল উপজেলার বানাইচ আলীপুর গ্রামের এক শিশুকে অপহরণের পর ধর্ষনের ঘটনায় দায়ের হওয়া মামলায় জহুরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে যাবজ্জীন কারাদন্ড দিয়েছেন আদালত।
রোববার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক রস্তম আলী এ রায় প্রদান করেন। জহুরুল ইসলাম জেলার ক্ষেতলাল উপজেলার বানাইচ আলীপুর গ্রামের মহর আলীর ছেলে। মামলার এজাহার থেকে জানা যায়, ২০০৫ সালের ১২ এপ্রিল বিকেলে ওই গ্রামের জহুরুল ইসলাম ১২ বছর বয়সী ৭ম শ্রেণীর এক শিক্ষার্থীকে অপহরণের পর ধর্ষন করে। এ ঘটনায় ধর্ষনের শিকার ওই শিশুর পিতা বাদী হয়ে ১৪ এপ্রিল/২০০৫ তারিখে ক্ষেতলাল থানায় মামলা করেন। পরর্তীতে আসামী গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে উচ্চ আদালত থেকে জামিন নেন আসামী জহুরুল। এরপর থেকে আসামী পলাতক রয়েছে।
সরকারী পক্ষের আইনজীবী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি এ্যাডঃ ফরোজা চৌধুরী বলেন, অপহরণের অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামীকে যাবজ্জীবন কারাদন্ড দেয়া হয়। একই সঙ্গে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা বাদীকে প্রদানের আদেশ দেন বিচারক। রায় ঘোষণার সময় পলাতক ছিলেন জহুরুল ইসলাম।

মার্চ ১৫
০৫:৫২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত