Daily Sunshine

মন্ত্রী তাজুল ইসলাম এমপিকে শুভেচ্ছা জানালেন মোহাম্মদ আলী সরকার

Share

প্রেস বিজ্ঞপ্তি: দুই দিন সফর শেষে রাজশাহী ছেড়ে যাওয়ার সময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম এমপি ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালউদ্দীন আহমদকে বিদায়ী শুভেচ্ছা জানায় রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।
রোববার সকালে রাজশাহী শাহ্ মখদুম বিমান বন্দরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালউদ্দীন আহমদকে বিদায়ী শুভেচ্ছা জানান রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রকৌশলী মাসুক-ই-মাহমুদ, উপ-সহকারী প্রকৌশলী সুজাউল হাসান, সার্ভেয়ার আলিফ আলী ও চেয়ারম্যানের ব্যাক্তিগত সচিব সামাউন ইসলাম। শাহ্ মখদুম বিমান বন্দরের ভিভিআইপি লাউঞ্জে আলাপের সময় জেলা পরিষদের নিজেস্ব ভবন উদ্বোধনের বিষয় নিয়ে আলোচনা করলে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম এমপি ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালউদ্দীন আহমদ বলেন, মে মাসে ঈদের পর যে কোন সময় ঠিক করলে উদ্বোধনের সময় তারা উপস্থিত থাকার চেষ্ট করবেন। পরিশেষে জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সাথে কুশল বিনিময় করে পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম এমপি ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালউদ্দীন আহমদ বিমানে যোগে ঢাকার উদ্যোশে রাজশাহী ত্যাগ করেন।

মার্চ ১৫
০৫:৪৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত