Daily Sunshine

ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন

Share

গোদাগাড়িতে ২০০ বিঘা জমি দখলের অভিযোগ
স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ি ইউনিয়নে ধানের মিল, পুকুর ও জমিসহ প্রায় ২০০ বিঘা জমি দখলের অভিযোগ তুলে স্থানীয় বাসিন্দা তৌহিদুল ইসলামের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা। শনিবার বিকেলে রাজশাহী জেলা মোটরশ্রমিক ইউনিয়নের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ তোলেন অন্তত ১০জন ভুক্তভোগী। ভুক্তভোগীদের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠান করেন এনায়েতুল্লাহ সূর্যসহ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, পাকড়ি এলাকায় তৌহিদুল ইসলাম অত্যাচার করে জমি, পুকুর, ধানের মিল, বসবাড়ি, দোকানপাট, আমের বাগান দখল করে রেখেছে। তৌহিদুলের নেতৃত্বে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসরাইলের সার ও কিটনাশকের দোকানের সমস্ত মালামাল লুট করে নিয়ে যাওয়া হয়। যার আনুমানিক মূল্য ৮ লাখ টাকা। এছাড়া সাদিকুল ইসলামের ক্লাবের ৫ কাঠা জায়গাও দখল করেছে অভিযুক্ত তৌহিদুল। সম্প্রতি পিবিআই পক্ষ থেকে তদন্ত হয়েছে। পিবিআই তৌহিদুলের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে আদালতে।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা আরও অভিযোগ করেন, এনিয়ে এলাকার মানুষ মিথ্যা মামলার ভয়ে মুখ খলতে চাইছে না। এমনকি ভুক্তভোগীরা জমির দাবি জানালে তাদেরকে অপহরণ করা হচ্ছে। তবে এবিষয়ে তৌহিদুল ইসলামের সাথে কথা হলে, তিনি তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগীদের মধ্যে উপস্থিত ছিলেন, আশিকুল ইসলাম, সিরাজুল ইসলাম, সাদরুল ইসলাম, আবুল কাশেম, এনায়েতুল্লাহ সূর্য প্রমুখ। তারা গোদাগাড়ী থানার তিন নম্বর পাকড়ী ইউনিয়নের বাসিন্দা।

মার্চ ১৪
০৬:৪৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত