Daily Sunshine

চার কোটি টাকা নিয়ে উধাও কুসুমকলি পরিচালক

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গ্রাহকের প্রায় ৪ কোটি টাকা নিয়ে উধাও হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে কুসুমকলি পল্লী উন্নয়ন সোসাইটি নামের এক এনজিও পরিচালকের বিরুদ্ধে।
এ নিয়ে ওই এনজিওতে কর্মরত প্রায় ৭০ জন কর্মকর্তা ও কর্মচারীর পক্ষে এরিয়া ম্যানেজার নিয়ামত আলী শিবগঞ্জ থানায় ৮ মার্চ একটি অভিযোগও দায়ের করেছেন।
লিখিত অভিযোগে তিনি বলেন, কুসুমকলি পল্লী উন্নয়ন সোসাইটি নামের এনজিওটি চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় ১১টি শাখা নিয়ে চলছিল। সংস্থাটির উন্নয়নের জন্য আমরা চাঁপাইনবাবগঞ্জ জেলার জনগণের মধ্যে সঞ্চয়, এফডিআর ও ঋণ কার্যক্রম চালিয়ে আসছিলাম।
কিন্তু গত ৩ মার্চ থেকে সংস্থাটির নির্বাহী পরিচালক খাইরুল ইসলাম বিভিন্ন গ্রাহকের প্রায় ৪ কেটি টাকা আত্মসাতের লক্ষ্যে আত্মগোপনে রয়েছে। ধিরেধিরে বিষয়টি জানাজানি হলে গ্রাহকরা আমাদের নিকট ছুটে আসেন। গত ৫ মার্চ আমরা ২০ জন কর্মচারী সংস্থার নির্বাহী পরিচালক খাইরুল ইসলামের বাড়িতে খোঁজ নেয়ার জন্য গেলে তার স্ত্রী ও ভাইসহ কয়েকজন লোক আমাদেরকে কোন সদুত্তর দিতে পারেনি।
এরিয়া ম্যানেজার নিয়ামত আলী জানান, এমতাবস্থায় আমরা সকল কর্মকর্তা ও কর্মচারীরা মিলে নির্বাহী পরিচালক খাইরুল ইসলামের সন্ধান ও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের মাধ্যমে আত্মসাৎকৃত অর্থ উদ্ধার করে গ্রাহকদের নিকট ফিরিয়ে দেয়ার নিমিত্তে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছি।
এদিকে শিবগঞ্জের ত্রিমোহনী বাজারে কুসুমকলি পল্লী উন্নয়ন সোসাইটির প্রধান কার্যালয়ের সামনে ভূক্তভোগী শত শত গ্রাহক ও দিশেহারা কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি দেখা যায়।
শিবগঞ্জ থানায় দায়েরকৃত অভিযোগের তদন্ত কর্মকর্তা শ্যামল চন্দ্র জানান, আমি অভিযোগ পেয়ে কয়েকবার অভিযোগে উল্লেখিত সংস্থার নির্বাহী পরিচালক আত্মগোপনকারী খাইরুল ইসলামের বাড়িতে গেছি কিন্তু এখন পর্যন্ত কোনভাবেই তার কোন সন্ধান মেলেনি। বিষয়টি আমাদের নজরে আছে। তবে তার বিরুদ্ধে মামলা হলে তাকে আইনের আওতায় নিয়ে আসা আরো সহজ হবে।

মার্চ ১৪
০৬:৪২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত