Daily Sunshine

রেল মন্ত্রী আসছেন আজ, কাল আসবেন স্থানীয় সরকার মন্ত্রী

Share

স্টাফ রিপোর্টার : পৃথক কর্মসূচি নিয়ে দুই দিনের সরকারি সফরে রাজশাহীতে আসছেন দুইজন মন্ত্রী। এদের মধ্যে আজ শুক্রবার আসছেন রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন এবং আগামীকাল শনিবার আসছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী ও এমপি তাজুল ইসলাম। দুইটি পৃথক সরকারি প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন শুক্রবার বেলা ১০ টা ৪০ মিনিটে ঢাকা থেকে রাজশাহী বিমান বন্দরে এসে পৌছাবেন। এরপর ১১টায় রাজশাহী রেল স্টেশনের বিভিন্ন স্থাপনা পরিদর্শন করবেন এবং দুপুরে জুম্মার নামাজ আদায় করবেন। দুপুর আড়াইটায় তিনি রেল যোগে রহনপুর স্টেশনের উদ্দেশ্যে রওনা হবেন এবং রহনপুর স্টেশন পরিদর্শন করবেন। সন্ধ্যা ৭টায় তিনি রাজশাহী সার্কিট হাউজে উপস্থিত থাকবেন।
পরের দিন শনিবার বেলা ১০ টায় পাবলিক টয়লেট নির্মাণ, সংস্কার ও ওয়াশ ব্যবস্থাপনার উন্নয়ন এবং পারস্পরিক শিখন বিষয়ক কর্মশালার উদ্বোধন করবেন। দুপুর দুইটায় সার্কিট হাইজে উপস্থিত থাকবেন এবং বিকেল ৫ টা ৪০ মিনিটে বিমান যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।
এদিকে রাজশাহীতে চলমান উন্নয়ন কার্যক্রম উদ্বোধন ও প্রকল্প পরিদর্শনে আগামীকাল শনিবার আসছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী ও এমপি তাজুল ইসলাম। তিনি দুইদিনের সরকারি সফরে রাজশাহী আসবেন।
মন্ত্রীর সফর সূচির মধ্যে রয়েছে, শনিবার বিমানযোগে সকাল ১০টা ৫০টায় রাজশাহী এসে পৌছাবেন। এদিন মন্ত্রী রাজশাহী সার্কিট হাউসে দুপুর ১২ টায় স্থানীয় সরকার বিভাগের আওতায় রাজশাহী বিভাগে চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে সংশ্লিষ্ট দপ্তর এবং সংস্থার কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন। পরে তিনি জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবর জিয়ারত করবেন। দুপুর পৌনে এক টায় আলিফ-লাম-মিম ভাটা হতে মোহনপুর পর্যন্ত রাস্তার উদ্বোধন করবেন। তিনি দুপুর একটায় রাজশাহী সিটি কর্পোরেশনের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করবেন। বিকালে মন্ত্রী পদ্মা নদীতে স্পিড বোটযোগে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভারভিউ সিটি এলাকা পরির্দশন করবেন। সন্ধ্যায় তিনি রাজশাহী সিটি কর্পোরেশনের উন্নয়ন কার্যক্রম সম্পর্কে শুনবেন এবং নাগরিক সংবর্ধনায় অংশগ্রহণ করবেন। পরদিন রবিবার মন্ত্রী সকালে বিমানযোগে ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।

মার্চ ১৪
০৫:৩৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত