Daily Sunshine

রাজশাহীর বায়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে মানববন্ধন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর উপকন্ঠ বায়া স্কুল এন্ড কলেজের দক্ষিণ পাশের পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে একটি দোকান ঘরের ফলে বন্দি হয়ে পড়া ৭০টি পরিবারের সদস্যরা মানববন্ধন করেছেন। বৃহস্পতিবার বিকেলে ওই দোকান ঘরের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সম্প্রতি পানি উন্নয়ন বোর্ড বায়া বাজারের উপর দিয়ে বয়ে যাওয়া বারনই নদীর খনন কাজ করছে কিন্তু কর্তৃপক্ষের উদাসীনতার কারণে নদীর পারের অবৈধ্য স্থাপনা উচ্ছেদ না করেই নদীর পাড় বাধছে এতে তাদের চলাচলের পথ বন্ধ হয়ে আছে বলে মানববন্ধনে বক্তারা বলেন।
তারা বলেন, নদী খননের মেশিন থাকাকালীনই অতিদ্রুত পানি উন্নয়ন বোর্ডেও জমির সীমানা নির্ধারণ ও অবৈধ্য স্থাপনা উচ্ছেদ করে নদীর পাড়কে সাধারণ জনগণের চলাচলের রাস্তা হিসেবে সুযোগ করে দেওয়া হোক। ভূক্তভোগী পরিবারের সদস্যরা মানববন্ধন করে দোকান ঘরটি সরিয়ে ফেলা ও চলাচলের রাস্তাটি খুলে দেওয়ার দাবি জানান। দোকান ঘরের মালিক এজাজ উদ্দীন বলেন, আমি এখানে দীর্ঘদিন থেকে ব্যবসা চালিয়ে আসছি তাই এখান থেকে আমি সরবো না।

মার্চ ১৪
০৫:৩৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত