Daily Sunshine

রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৮৪

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর ও জেলা পুলিশের অভিযানে ৮৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৪৩ জনকে গ্রেপ্তার করে।
এরমধ্যে বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ৫ জন ও ডিবি পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৯ জন গ্রেপ্তার করা হয়েছে।
মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ৫৪ দশমিক ৫ গ্রাম হেরোইন, ৩১ পিস ইয়াবা ট্যাবলেট, ২৫০ গ্রাম গাঁজা ও ২৬ লিটার দেশী মদ উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
এদিকে, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে আরো ৪১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ২ জন, মোহনপুর থানা ৩ জন, বাগমারা থানা ১০ জন, দুর্গাপুর থানা ১ জন, পুঠিয়া থানা ১১ জন, চারঘাট মডেল থানা ৩ জন, বাঘা থানা ৮ জনকে গ্রেপ্তার করে। যার মধ্যে ৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ২২ জনকে মাদকদ্রব্যসহ ১৩ জনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়।

মার্চ ১৪
০৫:১৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত