Daily Sunshine

বাংলাদেশের বিপক্ষে কিউইদের ওয়ানডে দল ঘোষণা

Share

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য টম ল্যাথামকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। ঘোষিত ১৩ সদস্যের দলে নতুন মুখ তিনজন। একদিনের ম্যাচের দলে প্রথমবারের মতো ডাক পেলেন দুই টপ অর্ডার ব্যাটসম্যান ডেভন কনওয়ে ও উইল ইয়াং এবং অলরাউন্ডার ড্যারিল মিচেল। এর আগে কনওয়ে ১১টি টি-টোয়েন্টি, উইল ইয়াং দুইটি টেস্ট ও ড্যারিল মিচেল ৪টি টেস্ট খেলেছেন।
ইনজুরির কারণে সিরিজে থাকছেন না নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। এছাড়া চোটের কারণে টাইগারদের বিপক্ষে থাকছেন না পেসার লকি ফার্গুসন ও অলরাউন্ডার কলিন ডি গ্রান্ডহোম। এছাড়াও কিউেইদের সাথে থাকছেন না স্পিনার ইশ সোধিও।
করোনা বিরতির পর বিদেশের মাটিতে বাংলাদেশের প্রথম সিরিজ হতে যাচ্ছে কিউইদের ডেরায়। ২০ মার্চ প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। ২৩ ও ২৬ মার্চ পরের দুই ওয়ানডে। সিরিজটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ। পরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল।
নিউজিল্যান্ড ওয়ানডে দল: টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, কাইল জেমিসন, ড্যারিল মিচেল, জিমি নিশাম, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, রস টেলর, উইল ইয়াং ও টিম সাউদি।

মার্চ ১৪
০৫:০৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত