Daily Sunshine

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকি উপলক্ষে জুডো প্রশিক্ষন শিবির শুরু

Share

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় মুক্তিযুদ্ধ স্টেডিয়ামে অনুর্ধ-১৮ বালক বালিকাদের ১০দিন ব্যাপী জুডো প্রশিক্ষন শিবির শুরু হয়েছে। এই প্রশিক্ষন শিবিরে ১৬ প্রশিক্ষনার্থী অংশ গ্রহন করছে। তাদের প্রশিক্ষন দিচ্ছেন জাতীয় ক্রীড়া পরিষদের প্রশিক্ষক এ কে এম আজাদ। তাকে সহযোগিতা করছেন স্থানীয় জুডো প্রশিক্ষক রিপন।
বুধাবর বিকেলে এই প্রশিক্ষন শিবিরের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল। এর আগে তিনি বলেন, খেলাধুলাই সাফল্য অর্জন করতে হলে প্রশিক্ষনের বিকল্প নাই। আজ আমরা ডিসি এসপি হয়েছি কিন্ত আমাদের গুটি কয়েক ব্যাক্তি ছাড়া কেউ চেনেনা আর একজন ক্রিকেট খেলোয়াড়কে এক নামে দেশবিদেশে সবাই চিনে। কাজেই আমাদের চাইতে তাদের সম্মান বেশী কেননা তারা দেশের পতাকা বহন করে যা আমরা পারিনা।
নব-গঠিত জুডো কমিটির আহ্বায়ক খন্দকার হুমায়ুন কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ওয়াহেদুন নবী। এছাড়াও ডিসি অফিসের সহকারী কমিশনার ইশতিয়াক আহমেদ, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, যুগ্ম-সম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ, যুগ্মসম্পাদক(ক্রীড়া) রাসেল জামান, কোষাধ্যক্ষ জিয়া হাসান আজাদ হিমেল, জুডো কমিটির সদস্য সচিব সাইফুল ইসলাম কালুসহ অন্যার‌্য উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার প্রয়াত কার্যসহকারী আবুল বাসার কিরুর পরিবারের হাতে ১(এক লক্ষ) টাকা ও ৪র্থ শ্রেণির কর্মচারী সাজ্জাদ হোসেনকে অবসর জনিত অর্থ বাবদ ১(এক লাখ) টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল।

মার্চ ১৪
০৫:০৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাতের বিভিন্ন সময় পাঁচজনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে আবুল হোসেন নামের একজন আইসিইউতে এবং ২৯ ও ৩০ নং করোনা ওয়ার্ডে মারা যান চারজন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত