Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জ করোনামুক্ত হবার দুদিন পর আবারো আক্রান্ত ৫

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গত বছরের ২০ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরমোহনপুর এলাকায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর প্রায় ১১ মাস পর গত সোমবার দেশের প্রথম জেলা হিসেবে করোনামুক্ত হয় চাঁপাইনবাবগঞ্জ।
এ জেলা দুদিন করোনামুক্ত থাকার পর বুধবার রাতে আবারো নতুন করে ৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে চাঁপাইনবাবগঞ্জে ৮২৯ জন শরীরে করোনা ভাইরাস শনাক্ত হলো।
বুধবার নতুন করে আক্রান্ত ৫ জনের মধ্যে চারজন পুরুষ, অপরজন নারী। আক্রান্তদের সকলেই জেলা সদর উপজেলার বাসিন্দা।
বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী।
সিভিল সার্জন বলেন, জেলায় প্রতিদিন করোনার টিকা গ্রহণকারী ও টিকা গ্রহণের জন্য নিবন্ধনকারীদের সংখ্যা বাড়ছে। বুধবার পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জের ৫ উপজেলায় করোনা টিকা নিয়েছেন ২৯ হাজার ১৬০ জন। এদিন দুপুর পর্যন্ত জেলায় নিবন্ধন করেছেন ৩৭ হাজার ৭৯২ জন।
সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী আরও বলেন, জেলায় প্রথম চালানে ৪৮ হাজার ডোজ টিকা এসেছে। এ পর্যন্ত করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ৮২৯ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৮১০ জন, যা ৯৮ দশমিক ৩ শতাংশের কাছাকাছে। বাকি ১৪ জন মারা গেছেন।

মার্চ ১২
০৬:৪৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত