Daily Sunshine

ক্ষুদে ফুটবল খেলোয়াড়দের বুট প্রদান করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী কিশোর ফুটবল একাডেমির ৩০জন ক্ষুদে ফুটবল খেলোয়াড়কে ৩০ জোড়া বুট প্রদান করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার রাত ৯টায় নগর ভবনে ক্ষুদে ফুটবলারদের হাতে বুট তুলে দেন মেয়র মহোদয়। এ সময় ক্ষুদে ফুটবলারদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন তিনি।
বুট প্রদানকালে রাজশাহী কিশোর ফুটবল একাডেমি সভাপতি আরমান পারভেজ ধুলু ও সাধারণ সম্পাদক মামুনুর রহমান জেড, কোচ মাহমুদুল হাসান মাহমুদ উপস্থিত ছিলেন।
রাজশাহী কিশোর ফুটবল একাডেমি সভাপতি আরমান পারভেজ ধুলু জানান, একাডেমির প্রধান পৃষ্ঠাপোষক মেয়র মহোদয়। একাডেমিতে প্রায় ৭০জন ক্ষুদ খেলোয়াড় সহ মোট ২০০জন খেলোয়াড় আছে। ক্ষুদে ৭০জন খেলোয়াড়ের মধ্যে যাদের পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ, তাদের ৩০জনকে বুট প্রদানের জন্য মেয়র মহোদয়কে অনুরোধ জানিয়েছিলাম। মেয়র মহোদয় আজ এসব ক্ষুদে ফুটবলারদের হাতে বুট তুলে দেন। এতে শিশু খেলোয়াড়রা অনেক আনন্দিত, আরো উৎসাহিত ও অনুপ্রাণিত হলো। বিগত ১০ বছর ধরে রাজশাহী কিশোর ফুটবল একাডেমিকে পৃষ্ঠপোষকতা করে আসছেন নগরপিতা।

মার্চ ১১
০৬:৪৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত