Daily Sunshine

মাদক দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে পুলিশের জালে আটকা যুবক

Share

স্টাফ রিপোর্টার : পরকীয়ায় জড়িয়ে স্ত্রী অন্যের সঙ্গে সংসার পাতেন। কিন্তু বিষয়টি মেনে নিতে পারেননি স্বামী মনিরুল ইসলাম সজল (২৯) নামে রাজশাহীর এক যুবক। সাবেক স্ত্রীর স্বামীকে ফাঁসাতে তার মোটরসাইকেলে ১০ গ্রাম হেরোইন ও ৮ পিস ইয়াবা লুকিয়ে রেখেছিলেন। কিন্তু নিজের পাতা ফাঁদে পুলিশের জালে ধরা পড়েছেন নিজেই।
মঙ্গলবার রাতে রাজশাহী বিশ্বববিদ্যালয় সংলগ্ন বিহাস এলাকা থেকে তাকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ। এ নিয়ে বুধবার দুপুরের দিকে নগরীর মতিহার থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের হয়। দুপুরের পর তাকে আদালতে চালান দেওয়া হয়েছে। সজল নগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি পূর্বপাড়া এলাকার মোতালেব ইসলামের ছেলে।
রাজশাহী নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, তার (সজল) সাবেক স্ত্রীর স্বামী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের গার্ড হিসেবে কর্মরত। তার মোটরসাইকেলে মাদক লুকানো আছে মর্মে পুলিশকে খবর দেন সজল।
পরে গোয়েন্দা পুলিশের একটি দল হেফাজতে নেয় তার সাবেক স্ত্রীর স্বামীকে। তার মোটরসাইকেলের সাইলেন্সার পাইপের স্টিলের কভারের ভেতরে লুকানো অবস্থায় ১০ গ্রাম হেরোইন ও ৮ পিস ইয়াবা উদ্ধার হয়।
এ সময় জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি মাদক রাখার কথা অস্বীকার করেন। তার মাদক সেবন কিংবা কারবারেরও তথ্য পায়নি পুলিশ। এক পর্যায়ে পুলিশে সংবাদদাতা সজলকে হেফাজতে নেয় পুলিশ।
জিজ্ঞাসাবাদে সজল স্বীকার করেন, পরকীয়ার জড়িয়ে তার স্ত্রীকে ভাগিয়ে নেয় ওই ব্যক্তি। প্রতিশোধ নিতেই তিনি তাকে মাদক মামলায় ফাঁসাতে চেয়েছিলেন।

মার্চ ১১
০৬:৪৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

জানুন ভালো তরমুজ কেনার গোপন রহস্য

জানুন ভালো তরমুজ কেনার গোপন রহস্য

কদিন আগে আমি দুটি তরমুজ কিনেছিলাম। কেনার পর তরমুজ বিক্রেতা বলেছিলেন, ‘ভাই, জিতছেন! তরমুজটা লাল আর মিষ্টি হবে।’ বিস্ময়কর ব্যাপার হলো, বিক্রেতার কথাই সত্যি ছিল। আমি ‘জিতছি’। সমস্যা হলো, প্রমাণ দাখিলের মতো কোনো ছবি আমার কাছে নেই। তবে আজ আমি আপনাদের বলব সেই ভালো তরমুজ কেনার গোপন রহস্য। প্রথমে তরমুজের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত