Daily Sunshine

পথ ভুলে রাজশাহীতে আসা দুই নারীর স্বজনদের খোঁজে পুলিশ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর মতিহার থানার বাম শিখড় এলাকা থেকে উদ্ধার হওয়া মধ্যবয়সি নারীর স্বজনদের খুঁজছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে তাকে উদ্ধার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে ওই নারীর দেয়া নাম ঠিকানা সঠিক নয়। তাই তার স্বজনদের খুঁজছে পুলিশ। তাকে বর্তমানে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।
পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১টা ৫ মিনিটের দিকে মধ্য বয়সী এক নারীকে এলোমেলো ভাবে ঘোরাফেরা করতে দেখে স্থানীয় একব্যক্তি মতিহার থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে তাকে উদ্ধার করে নাম ঠিকানা জিজ্ঞেস করলে সে নিজেকে মেহেজাবিন (৪৫), পিতা-সাগর আহম্মেদ, সাং-পাহাড়পুর সিমনা, থানা-কুতুবদিয়া, জেলা-ঝিনাইদহ বলে জানায়।
ঠিকানায় যোগাযোগ করা হলে সেই ঠিকানাটি সঠিক নাই বলে জানা যায়। উপরোক্ত ভিকটিমের পরিবারের সন্ধানের চেষ্টা অব্যাহত রয়েছে। বর্তমানে ওই নারী বর্তমানে ভিকটিম সাপোর্ট সেন্টার, শাহমখদুম থানা কম্পাউন্ড ভবনে রয়েছে। ওই নারীকে কেউ চিনে বা তার আত্মীয় স্বজনের সন্ধান জেনে থাকে তাহলে শাহমখদুম থানা, ভিকটিম সার্পোট সেন্টার, আরএমপি, রাজশাহী মোবাইল-০১৩২০-০৬১৭৩৪ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা জয়েছে পুলিশের পক্ষ থেকে।

মার্চ ১১
০৬:৪৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত