Daily Sunshine

রাজশাহীতে বিধবা ভাতা চালুর দাবিতে মানববন্ধন

Share

স্টাফ রিপোর্টার: দেশের প্রতিটি উপজেলার মতো রাজশাহী সিটি করপোরেশন এলাকাতেও বিধবা ভাতা চালুর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
স্বেচ্ছাসেবী সংগঠন সামাজিক কল্যাণ সংস্থা এই মানববন্ধনের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সহ-সভাপতি মার্জিয়া সালাম।
ঘণ্টাব্যাপি চলা এ মানববন্ধন থেকে বক্তারা বলেন, দেশের উপজেলাগুলোতে বিধবা ভাতা চালু থাকলেও সিটি কর্পোরেশন এলাকা গুলোতে বিধবা ভাতা দেয়া হয় না। একই দেশে দুই নীতি মেনে নেয়া কোনোভাবেই সম্ভব নয়। শহরেও এমন অনেক বিধবা নারী বাস করেন যারা এই ভাতা পাওয়ার সম্পূর্ণ অধিকার রাখেন।
অতএব অবিলম্বে সিটি করপোরেশন এলাকাগুলোতেও বিধবা ভাতা চালু করে সরকার অসহায় ও বঞ্চিত নারীদের পাশে দাঁড়াবে এই কামনা করি।
মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন- রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু। আরোও বক্তব্য রাখেন- সামাজিক কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক সম্রাট আলী, রাজশাহী মহিলা পরিষদের সাধারণ সম্পাদক অঞ্জনা সরকার, বারসিক এর আঞ্চলিক সমন্বয় শহিদুল ইসলাম।
উপস্থিত ছিলেন- সামাজিক কল্যাণ সংস্থার সদস্য শরিফুল ইসলাম চঞ্চল, পলাশ, সনি ইসলাম, বারসিক উপেন রবিদাস, তোহারা খাতুন লিলি, মন্দিরা ঘোষ প্রমুখ। মানববন্ধন পরিচালনা করেন সামাজিক কল্যাণ সংস্থার সদস্য মাসুদ রানা।

মার্চ ১১
০৬:৪৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত