Daily Sunshine

শেখ হাসিনা পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী : তথ্যমন্ত্রী

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আগে যখন নৌকা ডুবি হতো, ঘুর্ণি ঝড় হতো, জলোচ্ছাস হতো কিংবা বড় কোন বন্যা হতো তখন আমরা বিশ^ সংবাদ হতাম। ঢাকার রাজপথে যখন গাড়ির পরিবর্তে নৌকা চলতো তখন আমরা বিশ^ সংবাদ হতাম। এখন আমরা বিশ^ সংবাদ হই তখন, যখন শেখ হাসিনাকে পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী হিসেবে আখ্যায়িত করা হয়।
মঙ্গলবার দুপুরে জয়পুরহাটের কালাই উপজেলার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে অনুষ্ঠিত জন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আ’লীগের নেতৃত্বে আজকে বাংলাদেশ বদলে গেছে, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর পূর্বক্ষণে, বঙ্গবন্ধর জন্মশত বার্ষিকী যখন আমরা পালন করছি, ঠিক সেই সময়ে বাংলাদেশ আজকে স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়ার স্বীকৃতি পেয়েছে জাতি সংঘ কতৃক। আমরা বিশ^ সংবাদ হই তখন, যখন কমনওয়েলথের সেক্রেটারি জেনারেল বলে, যে পৃথিবীর তিনজন কমনওয়েলথভূক্ত রাষ্ট্রগুলোর মধ্যে তিনজন নারী নেতৃ যারা এই করোনার মধ্যে পৃথিবীকে পথ দেখিয়েছেন, তাদের মধ্যে একজন হচ্ছেন আমাদের নেতৃ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।
জেলা আওয়ামী লীগর সাবেক সহ-সভাপতি আব্দুল কাদের মন্ডলের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদাক কামাল হোসেন, আ’লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, জয়পুরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক সোলায়মান আলী, কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন।

মার্চ ১১
০৬:৪১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত