Daily Sunshine

তৃণমূলের নারীরা ছবির ক্যানভাস

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ সদর উপজেলার অনন্তপুর গ্রামে আয়োজন করা হয় তৃণমূল নারীদের অংশগ্রহনে ছবি এঁকে ক্যানভাস চিত্রাংকন কার্যক্রম। আর্ন্তজাতিক নারী দিবস উদযাপন উপলক্ষ্যে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসুচি সিইপির উদ্যোগে এ চিত্রাঙ্কনের আয়োজন করা হয়। ক্যানভাস তৈরীর বিষয়বস্তু ছিলো নেতৃত্বে নারীর সমান অংশ গ্রহন। এতে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম।
বুধবার বিকেলে সাহারা বানুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বর্ষাইল ইউনিয়নের চেয়ারম্যান শামসুজ্জোহা, জেলা এনজিও সমন্বয় পরিষদের সভাপতি ও রানির প্রধান নির্বাহী ফজলুল হক খান, অগ্রযাত্রার নির্বাহী পরিচালক সাংবাদিক রায়হান আলম, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসুচি সিনিয়র জেলা ব্যবস্থাপক ইলিয়াস সরকার, ইউপি সদস্য মানিকুল ইসলাম।
স্বাগত বক্তব্য রাখেন, ব্র্যাকের জেলা সমন্বয়কারী স্বপন কুমার মিস্ত্রী, অনুষ্ঠানটি পরিচালনা করেন, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি মমিনুল ইসলাম। সার্বিক সহযোগিতা করেন, কর্মসূচর মামুনুল ইসলাম।
দিবস উপলক্ষে তৃনমুল নারীদের ছবি একে ক্যানভাস তৈরীরর কার্যক্রমে ২০ জন নারী অংশ গ্রহন করেন। তারা সকলেই ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির কমিউনিটি ভিত্তিক তৃণমুল নারী সংগঠন পল্লী সমাজের সদস্য ও পরিবার সংশ্লিষ্টজন। ১০ ফুট বাই ৫ ফুট সাদা কাপড়ের ক্যানভাসের উপর ছবি আকার ব্যতিক্রমী এ আয়োজনটি করা হয়। পরে প্রধান অতিথি বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

মার্চ ১১
০৬:৩৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

আদমদীঘি প্রতিবেদক : ১৮ বছরের আগে বিয়ে নয়, একুশের আগে সন্তান নয়, বাল্যবিয়ে সামাজিক ব্যাধি, সবাই মিলে বাল্যবিয়ে প্রতিরোধ করি’ এই শ্লোগানে সরকার নানা রকম কর্মসূচি পালন করে আসছে। বাল্যবিয়ের বিরুদ্ধে সরকারিভাবে কঠোর নির্দেশ থাকলেও প্রশাসনসহ সংশ্লিষ্টদের অবহেলা ও উদাসীনতার কারণে বগুড়ার আদমদীঘিতে একটি বাল্য বিয়ে সম্পন্ন হয়েছে। বাল্যবিয়ে হচ্ছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত