Daily Sunshine

নগরীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত

Share

স্টাফ রিপোর্টার: নগরীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে। মুজিববর্ষের প্রতিশ্রুতি জোরদার করি দুর্যোগ প্রস্তুতি প্রতিপাদ্য বুধবার এ দিবসটি পালিত হয়েছে।
নগরীর বুলনপুর জুলফিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা দুর্যোগ ও ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয় এর সহযোগীতায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের অগ্নি-প্রতিরোধ, নির্বাপন, উদ্ধার ও ভূমিকম্প বিষয়ক মহড়া কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
মহড়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আমিনুল হক। প্রধান অতিথি ছিলেন রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিল। অতিথি ছিলেন, বিভাগীয় জেলা তথ্য অফিস রাজশাহীর উপ-পরিচালক নাফেয়াল নাসরিন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক আব্দুর রশিদ, উপসহকারী পরিচালক জাকির হোসেন, রাজশাহী সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলার রুহুল আমিন, ওয়াল্ড ভিশন বাংলাদেশ এর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার সেবাষ্টিয়ান-পিউরীফিকেশন, কারিতাসের লুসিয়া মার্চি, জুলফিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব।
অনুষ্ঠান উপস্থাপনা করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের ওয়ার হাউজ ইন্সপেক্টর ফারুক। মহড়া পরিচালনা করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ। মহড়ায় অগ্নি-প্রতিরোধ, নির্বাপন, উদ্ধার ও ভূমিকম্প বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে।

মার্চ ১১
০৬:২৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত