Daily Sunshine

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে জুডো প্রশিক্ষণ শিবির শুরু

Share

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মুক্তিযুদ্ধ স্টেডিয়ামে শুরু হয়েছে বালক বালিকাদের ১০দিন ব্যাপী জুডো প্রশিক্ষন শিবির। এই প্রশিক্ষন শিবিরে ১৬ প্রশিক্ষনার্থী অংশ গ্রহন করছে।
তাদের প্রশিক্ষন দিচ্ছেন জাতীয় ক্রীড়া পরিষদের প্রশিক্ষক এ কে এম আজাদ। তাকে সহযোগিতা করছেন স্থানীয় জুডো প্রশিক্ষক রিপন। বুধাবর বিকেলে এই প্রশিক্ষন শিবিরের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল। এর আগে তিনি বলেন খেলাধুলাই সাফল্য অর্জন করতে হলে প্রশিক্ষনের বিকল্প নাই।
আমরা ডিসি এসপি হয়েছে কিন্ত আমাদের গুটি কয়েক ব্যাক্তি ছাড়া কেও চেনেনা আর একজন ক্রিকেট খেলোয়াড়কে এক নামে দেশবিদেশে সবাই চিনে। কাজেই আমাদের চাইতে তাদের সম্মান বেশী কেননা তারা দেশের পতাকা বহন করে যা আমরা পারিনা।
নব-গঠিত জুডো কমিটির আহবায়ক খন্দকার হুমায়ুন কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী। এছাড়াও ডিসি অফিসের সহকারী কমিশনার ইশতিয়াক আহমেদ, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, যুগ্মসম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ, যুগ্মসম্পাদক(ক্রীড়া) রাসেল জামান, কোষাধ্যক্ষ জিয়া হাসান আজাদ হিমেল, জুডো কমিটির সদস্য সচিব মোঃ সাইফুল ইসলাম কালুসহ অন্যারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার প্রয়াত কার্যসহকারী আবুল বাসার কিরুর পরিবারের হাতে এক লাখ টাকা ও ৪র্থ শ্রেণির কর্মচারী সাজ্জাদ হোসেনকে অবসর জনিত অর্থ বাবদ এক লাখ টাকা তুলে দেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল।

মার্চ ১১
০৬:২৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত