Daily Sunshine

রামেক হাসপাতাল থেকে চিহ্নিত দালাল গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগ থেকে তিন চিহ্নিত রোগি ধরা দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগেও এসব দালাল আইনশৃঙ্খলা বাহিনীর হাতে একাধিকবার গ্রেপ্তার হয়েছিল।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রামেক হাসপাতালের বহির্বিভাগ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর রাজপাড়া থানার দাসপুকুর এলাকার দীন মোহাম্মাদের ছেলে হাদিউল (৩২), রাজপাড়া থানার বহরমপুর এলাকার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে সাগর আলী (৩০) ও নগরীর বোয়ালিয়া থানার খুলিপাড়া এলাকার মৃত লোকমান হোসেনের ছেলে রুবেল হোসেন (৩০)। পরে তাদের রাজপাড়া থানায় প্রেরণ করা হয়।
জানা গেছে, গ্রেপ্তারকৃত দালালরা রামেক হাসপাতালের আশেপাশে গড়ে উঠা নিম্নমাণের ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের চিহ্নিত দালাল। এরা হাসপাতালে দূর-দুরান্ত থেকে চিকিৎসা নিতে আসা রোগিদের কৌশলে বাইরে নিয়ে গিয়ে প্রতারণা করে। দালালির কারণে এর আগেও তারা আটক হয়েছিল। মঙ্গলবারও তারা রোগি ধরার জন্য বহির্বিভাগে ওৎ পেতে ছিল। এ সময় লক্ষীপুর পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই মাহবুব রহমান বিষয়টি জানতে পেরে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার দালালদের তিনি রাজপাড়া থানায় প্রেরণ করেন।
এ বিষয়ে লক্ষীপুর পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই মাহবুব রহমান বলেন, তিন দালালকে গ্রেপ্তার করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এর আগেও তারা আটক হয়েছিল। এরা চিহ্নিত দালাল।

মার্চ ১০
০৬:০৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত