Daily Sunshine

রাজশাহীতে ফের স্বর্ণের বার উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে স্বর্ণের দুইটি বার সহ বাসযাত্রীকে গ্রেফতার করেছে এটিএসআই নাসির উদ্দিন। গ্রেফতারকৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ থানাধীন মহারাজনগর গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে টিপু সুলতান (৪৫) এবং তার ভাগনে আলিম নগর গ্রামের বদিউল আলমের ছেলে জামিল (২৮)।
সূত্রমতে, বার দুটো নাটোরের একজন মানুষ টিপুকে দিয়েছিলেন চাঁপাই নবাবগঞ্জের জনৈক ব্যক্তির কাছে পৌছে দিতে। ধারণা করা হচ্ছে টিপু এর আগেও এই কাজ করেছে। এবিষয়ে তদন্ত করা হবে বলে জানিয়েছেন পুলিশের এক কর্মকর্তা।
স্থানীয়দের দেয়া তথ্য মতে, রাতে একটি বাসে করে টিপু আসছিলেন ঢাকা থেকে। শিরোইল বাস টার্মিনালে মামার জন্য পূর্ব থেকেই অপেক্ষা করছিলেন ভাগনে জামিল। এসময় ভাগনের গতিবিধি সন্দেহ জনক মনে হওয়ায় তাকে জিজ্ঞাসাবদ করেন এটিএসআই নাসির উদ্দিন। এসময় মামা টিপু বাস থেকে রাজশাহীতে নামলে তাকে তল্লাশির এক পর্যায়ে পকেটে থাকা একটি সিগারেটের প্যাকেট থেকে দুইটি স্বর্ণের বার বের হয়ে আসে।
এটিএসআই নাসির উদ্দিন জানান, স্বর্ণের বার উদ্ধারের পর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণকে বিষয়টি জানানো হয়। পরবর্তিতে বোয়ালিয়া থানা পুলিশ এসে টিপু ও জামিলকে ঘটনাস্থল থেকে থানায় নিয়ে যায়। তিনি আরো জানান উদ্ধার হওয়া স্বর্ণের বার দুইটার ওজন ২৩৪ গ্রাম। বার দুটো নিয়ম অনুসারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে কথা বলতে নিবারণ চন্দ্র বর্মণের অফিসিয়াল নম্বরে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

মার্চ ১০
০৬:০৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত