Daily Sunshine

ধামইরহাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীরা পেলো ৫০ টি বাইসাইকেল

Share

ধামইরহাট প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ২০২০-২১ অর্থবছরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি, শিক্ষা উপকরণ ও ৫০টি বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুর ১২ টায় উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ উপলক্ষে ইউএনও গনপতি রায়ের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আজাহার আলী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলদার হোসেন, সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সাবিনা এক্কা, ধামইরহাট থানার ওসি আব্দুল মমিন, সমাজসেবা অফিসার সোহেল রানা, মাধ্যমিক শিক্ষা অফিসার মাহফুজুর রহমান, একাডেমিক সুপারভাইজার কাজল কুমার সরকার, উপজেলা পারগানা সেবাস্তিয়ান হেমরম। পরে ১ম থেকে উচ্চ মাধ্যমিক পর্যায়ে ৩৫০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের ৭ লাখ টাকার শিক্ষা উপবৃত্তি ও ৫০টি বাইসাইকেল বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আজাহার আলী।
বিতরণকালে হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের উপজেলা সম্পাদক রামজনম রবিদাস, পৌর সভাপতি প্রদীপ কুমার আগাওয়াল, আদিবাসী নেতা জিল্লু মার্ডি, নরেস হাসদা, ঈশ্বর মার্ডি, বিশ্বনাথ সরেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসানাইন উপস্থিত ছিলেন।

মার্চ ১০
০৫:৫৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত