Daily Sunshine

মান্দায় স্ত্রীকে হত্যার অভিযোগে মুক্তিযোদ্ধা গ্রেফতার

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় স্ত্রী নিলুফা ইয়াসমিন ডলিকে (৫০) পিটিয়ে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় স্বামী মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। নিহতের বড়ছেলে ইব্রাহিম খলিলুল্লাহ বাদি হয়ে মামলা দায়েরের পর মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান উপজেলার মৈনম ইউনিয়নের রামপুর গ্রামের হাজী ময়েজ উদ্দিনের ছেলে।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, গত ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানের অমানুষিক নির্যাতনের শিকার হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন তার স্ত্রী নিলুফা ইয়াসমিন ডলি। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ৭দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গত রোববার রাতে ডলি মারা যান।
ওসি আরও জানান, ঘটনায় নিহতের ছেলে ইব্রাহিম খলিলুল্লাহ বাদি হয়ে মান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানকে গ্রেফতার করে নওগাঁ জেলাহাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান মদ্যপ অবস্থায় গত ২৮ ফেব্রুয়ারি বাড়ি ফিরে ক্রিকেটব্যাট দিয়ে স্ত্রী নিলুফা ইয়াসমিন ডলিকে দু’দফা মারপিট করে গুরুতর জখম করেন।
স্থানীয়দের সহায়তায় ডলিকে উদ্ধার করে প্রথমে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার রাতে মারা যান তিনি।

মার্চ ১০
০৫:৪৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত