Daily Sunshine

পাঁচ নবাগতকে নিয়ে ত্রিদেশীয় সিরিজের বাংলাদেশ দল

Share

স্পোর্টস ডেস্ক: আফগানিস্তান না এলে নেপালে স্বাগতিক দল ও কিরগিজস্তানের বিপক্ষে একটি সিরিজ খেলার কথা ভাবছে বাংলাদেশ। সিরিজ নিয়ে এখনও অনিশ্চয়তা থাকলেও এই তিনজাতির প্রতিযোগিতার জন্য ২৪ জনের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।
মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে দল ঘোষণা করেন জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে। এ সময় উপস্থিত ছিলেন বাফুফের ন্যাশনাল টিম কমিটির সদস্যরা। ২৪ জনের দলে নতুন মুখ পাঁচ জন। তিন জন মুক্তিযোদ্ধা ক্লাবের- দুই ডিফেন্ডার মোহাম্মদ ইমন ও মেহেদী হাসান এবং ফরোয়ার্ড মেহেদী হাসান। আর বসুন্ধরা কিংস থেকে ডাকা হয়েছে রিমন হোসাইন ও মোহামেডান থেকে হাবিবুর রহমান সোহাগকে।
নেপাল, বাংলাদেশ ও কিরগিজস্তান এই তিন দেশ মিলে ২৩ মার্চ থেকে ত্রিদেশীয় সিরিজ হবে। তবে এটা এখনো ‘প্ল্যান-বি’। বাফুফে জানিয়েছে ২৫ মার্চ বিশ্বকাপ বাছাই খেলতে আফগানিস্তান যদি শেষ পর্যন্ত না আসে, তাহলে এই সিরিজ হবে। এর আগে আফগানিস্তান আসবে না বলে চিঠি পাঠিয়েছে। এরপর বাফুফে আবার এএফসি বরাবর চিঠি দিয়েছে। তাদের কাছ থেকে এখনও কোনও বক্তব্য আসেনি। এই ম্যাচটি না হলে বাংলাদেশ দল ১৮ অথবা ২০ মার্চ নেপালের উদ্দেশে ঢাকা ত্যাগ করতে পারে। তবে এটা নির্ভর করবে ফ্লাইটের সূচি অনুযায়ী।
বাংলাদেশ দল: আনিসুর রহমান, বিশ্বনাথ ঘোষ, রিমন হোসাইন, মাশুক মিয়া জনি, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান, মতিন মিয়া, সাহিদুল আলম, টুটুল হোসেন বাদশা, সোহেল রানা, সাদ উদ্দিন, রহমত মিয়া, রিয়াদুল হাসান, ইয়াসিন আরাফাত, জামাল ভূঁইয়া, মোহাম্মদ ইমন, মেহেদী হাসান, আশরাফুল ইসলাম রানা, আব্দুল্লাহ, মানিক হোসাইন মোল্লা, রাকিব হাসান, হাবিবুর রহমান সোহাগ, সুমন রেজা ও মেহেদী হাসান। স্ট্যান্ডবাই: মিতুল মারমা, মোহাম্মদ আতিকুজ্জামান, আবু শাহেদ, রহিম উদ্দিন, ইমরান হোসাইন রিমন, ফয়সাল আহমেদ ও মোহাম্মদ জুয়েল।

মার্চ ১০
০৫:৪৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত