Daily Sunshine

আইসিসির মাসসেরা ক্রিকেট অশ্বিন

Share

স্পোর্টস ডেস্ক: দ্বিতীয়বারের মতো ‘প্লেয়ার অব দ্য মান্থ’ ঘোষণা করেছে আইসিসি। ফেব্রুয়ারি মাসের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন ভারতের অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। ইংল্যান্ডের অধিনায়ক জো রুট ও ওয়েস্ট ইন্ডিজের কাইল মায়ার্সকে পেছনে ফেলে তিনি সেরা হলেন।
গত মাসে ইংল্যান্ডের বিপক্ষে ভারতের প্রথম তিন টেস্ট খেলেছেন অশ্বিন। চেন্নাইয়ে দ্বিতীয় টেস্ট জয়ে দ্বিতীয় ইনিংসে ১০৬ রান করেন তিনি এবং আহমেদাবাদে সিরিজে এগিয়ে যাওয়ার ম্যাচ জিততে ৪০০তম টেস্ট উইকেটের মালিক হন। তিন ম্যাচে তার মোট রান ১৭৬ এবং উইকেট ২৪টি। তাতেই টানা দ্বিতীয় মাসের মতো মনোনীত হন এই স্পিনার।
এদিকে ফেব্রুয়ারি মাসের সেরা নারী ক্রিকেটার হয়েছেন ট্যামি বিউমন্ট। নিউ জিল্যান্ডের বিপক্ষে গত মাসে তিনটি ওয়ানডে খেলেন তিনি, যার প্রতিটিতে ফিফটি অতিক্রম করেন। সব মিলিয়ে ২৩১ রান ছিল তার। মাসসেরা ক্রিকেটার নির্বাচনে ভক্তদের সঙ্গে যোগ দেবে সাবেক খেলোয়াড়, ব্রডকাস্টার ও সাংবাদিকদের নিয়ে গঠিত একটি স্বতন্ত্র আইসিসি ভোটিং অ্যাকাডেমি। ভোটিং অ্যাকাডেমিতে থাকছেন অভিজ্ঞ সাংবাদিক, সাবেক খেলোয়াড় ও ব্রডকাস্টাররা। ই-মেইলের মাধ্যমে ভোট দেবেন তারা, ৯০ শতাংশ ভোট থাকবে তাদের হাতে।
আর শুধুমাত্র নিবন্ধিত ভক্তরা আইসিসির ওয়েবসাইটে গিয়ে প্রত্যেক মাসের প্রথম দিন ভোট দেবেন, তাদের ভোটিং শেয়ার ১০ শতাংশ। আইসিসির ডিজিটাল চ্যানেলগুলোতে প্রত্যেক মাসের দ্বিতীয় সোমবার বিজয়ীর নাম ঘোষণা করা হবে। গত জানুয়ারির সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছিলেন ভারতের ব্যাটসম্যান রবিচন্দ্রন অশ্বিন ও দক্ষিণ আফ্রিকার শাবনিম ইসমাইল।

মার্চ ১০
০৫:৪৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত