Daily Sunshine

বেকারী মালিক সমিতির সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতি রাজশাহী জেলা শাখার উদ্যোগে বেকারী মালিক শ্রমিক ও লাইনম্যানদের সমন্বয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ৩টায় বিসিক দক্ষতা উন্নয়ন ট্রেনিং সেন্টার মাঠে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি সেলিম রেজা। সভা পরিচালনা করেন রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতির রাজশাহী বিভাগীয় সভাপতি সেকেন্দার আলী।
সভায় নেতৃবৃন্দ বলেন, বেকারী শিল্প শ্রমঘন কুটির শিল্পের আওতাধীন। রাজশাহীর মোট কর্মসংস্থানের বৃহৎ একটি অংশ এই শিল্পের সাথে জড়িত। তাই আমাদের সকলের উচিৎ এই শিল্পটিকে বাঁচিয়ে রাখা এবং এর প্রসার ঘটানো। আর এর জন্য এই শিল্পকে সার্বিক সহযোগিতা প্রদান করা আমাদের সকলের দায়িত্ব। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিক কর্মকর্তা ওয়েস করুনি, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির সভাপতি শফিকুল ইসলাম, বাংলাদেশ ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতি রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক আবু বাক্কার আলী, সহ-সভাপতি প্রফেসর আব্দুল মতিন, পিযুষ কান্তি কুন্ডু, সহ-সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, অর্থ সম্পাদক আফসার আলী, দপ্তর সম্পাদক এ,বি,এম হাবিবুল আলম, কার্যকরী সদস্য এমএ দুল্লার রহিম নয়ন প্রমুখ। সভা শেষে প্রিতি ভোজের আয়োজন করা হয়।

মার্চ ১০
০৫:৪৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত