Daily Sunshine

ওয়ার্ল্ডভিশন পবা এপির অন্তর্জাতিক নারী দিবস পালিত

Share

স্টাফ রিপোর্টার: ‘করোনা কালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব” প্রতিপাদ্যকে সামনে রেখে পবা এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশআন্তর্জাতিক নারী দিবস ২০২১ উদযাপন করে। অনুষ্ঠানটি তালপাড়া ভিডিসি ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ যৌথভাবে আয়োজন করে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দামকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম। দিবসটিকে অর্থবহ করে তোলার লক্ষে মোট ১০০ জন নারী নেতৃগণের সমন্বয়ে আলোচনা সভা, ভিশনারী আড্ডা, নাটিকা প্রদর্শনী করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী অঞ্চল ভিকার জেনারেল ফাঃ পল গমেজ। কর্ণহার থানা নারী শিশু ও মুক্তিযোদ্ধা হেল্প ডেস্ক সাব-ইন্সপেক্টর ইনচার্জ সাবিনা ইয়াসমিন।
এছাড়াও আনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী এপিসি ম্যানেজার মিঃ সেবাস্টিয়ান পিউরীফিকেশন, আলহাজ্ব ইব্রাহিম খলিল ও ওয়ার্ল্ড ভিশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। নারীর ক্ষমতায়ন, সরকারী-বেসরকারী পর্যায়ে নারীর অংশগ্রহন ও সুযোগ সৃষ্টি, নারী উদ্যোক্তা গঠন, নারী ও শিশু নির্যাতন বন্ধে সচেতনতা করা হয়।

মার্চ ১০
০৫:৪৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত