Daily Sunshine

ড. মোখলেসুর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও কোষাধ্যক্ষ নিযুক্ত

Share

স্টাফ রিপোর্টার: বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে কোষাধ্যক্ষ ও ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে নিযুক্ত হলেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. মোখলেসুর রহমান। ৭ মার্চ বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে কোষাধ্যক্ষ ও ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে নিয়োগ দেয়।
প্রফেসর ড. মোখলেসুর রহমান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বানিজ্য অনুষদের সাবেক ডীন ও ব্যবস্থাপনা বিভাগের সাবেক সভাপতি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্বসহ বিশ্ববিদ্যালয়ের নানান প্রশাসনিক পদে দীর্ঘ সময় ধরে দায়িত্ব পালন করেছেন।
তিনি বগুড়ায় অবস্থিত পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর উপাচার্যের দায়িত্বও পালন করেন। তিনি ইন্সটিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন(আইবিএ)এর সাবেক পরিচালক, রাজশাহী শিক্ষাবোর্ডের বোর্ড কমিটির সাবেক সদস্য, ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজের গভর্নিং বডির সদস্য, রাজশাহী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল এর সদস্য ।
এছাড়াও তিনি পরীক্ষা কমিটির সদস্য হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ইসলামিক বিশ্ববিদ্যালয় ও ভারতের তামিলনাড়ু রাজ্যের মাদুরাই কামারাজ বিশ্ববিদ্যালয় এ দায়িত্বরত ছিলেন।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে তার শিক্ষকতা জীবন শুরু হয়। এ বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগ থেকে তিনি যথাক্রমে স্নাতক, স্নাতকোত্তর ও পিএইচডি ডিগ্রি অর্জন করেন।
নবনিযুক্ত কোষাধ্যক্ষ ও ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মোখলেসুর রহমানকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্বাহী পরিচালক শামীম আহসান পারভেজ, প্লানিং অ্যান্ড ডেভেলপমেন্টের পরিচালক সিরাজুর রহমানসহ সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্মকর্তারা।

মার্চ ১০
০৫:৪৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত