Daily Sunshine

পত্নীতলায় আউট-অব-স্কুল চিলড্রেন এডুকেশন কর্মসূচি বিষয়ক কর্মশালা

Share

পত্নীতলা প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় এর আউট-অব-স্কুল চিলড্রেন এডুকেশন কর্মসূচির আওতায় উপজেলা পর্যায়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীনে উপানুষ্টানিক শিক্ষা ব্যুরো প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় এর আউট-অব-স্কুল চিলড্রেন এডুকেশন কর্মসূচির আওতায় মাঠ পর্যায়ে সুষ্ঠু ভাবে বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিদি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে এ প্রকল্প অবহিতকরণ কর্মশালায় আয়োজন করা হয়।
পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল গাফ্ফার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো সহকারী পরিচালক দিলিপ কুমার সরকার।
জেলা প্রোগ্রাম ম্যানেজার আবুল বাশারের সঞ্চালনায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা ম্যাধমিক শিক্ষা অফিসার মুশাক আলী, উপজেলা শিক্ষা অফিসার মোখলেছুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, সমাজসেবা কর্মকর্তা সুলতান আহমেদ, যুব উন্নয়ন কর্মকর্তা আলম আলী।

মার্চ ১০
০৫:৪২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত