Daily Sunshine

রাজশাহী সীমান্তে ৫২টি মহিষ উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী সীমান্তে বিজিবি’র পৃথক অভিযানে প্রায় এক কোটি ৩৫ টাকা মূল্যমানের ৫২টি মহিষসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এসময় একজনকে গ্রেপ্তার করা হয়। গত শনি এবং রোববার দিবাগত রাতে রাজশাহী সীমান্তের পৃথক পৃথক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
সোমবার দুপুরে রাজশাহী ব্যাটালিয়নের (১বিজিবি) অধিনায়ক লে. কর্নেল সাব্বির আহমেদ গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শনিবার দিবাগত রাত সাড়ে তিনটায় রাজশাহী মহানগরীর কাটাখালি থানার ১০ নম্বর পদ্মারচর এলাকা থেকে ৫২টি ভারতীয় মহিষ উদ্ধার করা হয়। এছাড়া পৃথক আরো ৫টি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
এসময় বাঘা উপজেলার মীরগঞ্জ বিওপি ২৩০ বোতল ফেন্সিডিল, রাজশাহী মহানগরীর তালাইমারি বিওপি একজন আসামীসহ ৫০ বোতল ফেন্সিডিল, কাটাখালি থানার ইউসুফপুর বিওপি একটি ইঞ্জিন চালিত নৌকাসহ ৩৪৭ পিস ইয়াবা ও এক কেজি গাঁজা এবং পার্শ্ববর্তী শাহাপুর বিওপি ২৯৮ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করে।
জব্দকৃত ৫২টি মহিষ, মাদকদ্রব্য ও অন্যান্য মালামালের সিজার মূল্য ১ কোটি ৩৪ লাখ ৬৮ হাজার ৮৩০ টাকা। উদ্ধারকৃত ৫২টি মহিষ রাজশাহী শুল্ক কার্যালয়ের তত্ত্বাবধানে নিলাম করার কার্যক্রম চলমান রয়েছে। এছাড়া মাদকদ্রব্য বিজিবির প্রচলিত নিয়ম অনুযায়ী কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

মার্চ ০৯
০৬:৪৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত