Daily Sunshine

বিএফএ রাজশাহী জেলা ইউনিটের শপথ গ্রহণ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) রাজশাহী জেলা ইউনিটের শপথ গ্রহণ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে মুন লাইট গার্ডেন কনভেনশন সেন্টারে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্বাচিত সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক রবিউল ইসলামসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, বিএনপি সরকারের সময় সারের জন্য কৃষকদের আন্দোলন করতে হয়েছে, জীবন দিতে হয়েছে। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের সময়ে সারের কোন ঘাটতি নেই। সরকার কৃষি উন্নয়নে নানা ধরনের কৃষিবান্ধব নীতি ও বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ এবং বাস্তবায়ন করেছে। এর ফলে কৃষক ও সংশ্লিষ্ট ব্যবসায়ীরা এর সুফল পাচ্ছে।
তিনি আরো বলেন, রাজশাহী কৃষি প্রধান অঞ্চল। রাজশাহীতে একটি পুর্নাঙ্গ কৃষি বিশ^বিদ্যালয় করতে চাই। বিএফএ নির্বাচন বোর্ড চেয়ারম্যান আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) উম্মে ছালমা, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ.কে.এম. আসাদুজ্জামান, রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাসিকের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মুসাব্বিরুল ইসলাম, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান শ্যামল ও চ্যানেল আই রাজশাহীর ষ্টাফ রিপোর্টার আবু সালে মোঃ ফাত্তাহ। অনুষ্ঠানে বক্তব্য দেন বিএফএ নির্বাচন বোর্ড সদস্য মোহাম্মদ আলী ও মোঃ ফজলুল করিম। অনুষ্ঠানে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মার্চ ০৯
০৬:৪১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাতের বিভিন্ন সময় পাঁচজনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে আবুল হোসেন নামের একজন আইসিইউতে এবং ২৯ ও ৩০ নং করোনা ওয়ার্ডে মারা যান চারজন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত