Daily Sunshine

জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে ভলেন্টিয়ার সদস্যদের স্বাক্ষাৎ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে জাগো ফাউন্ডেশনের ইয়ুথ উইং ভলেন্টিয়ার অব বাংলাদেশ রাজশাহী জেলার প্রতিনিধিগণ।
সোমবার জেলা পরিষদ চেয়াম্যান মোহাম্মদ আলী সরকার ইয়ুথ ভলেন্টিয়ারদের সাথে সাক্ষাতে জাগো ফাউন্ডেশন ইয়ুথ উইং ভলেন্টিয়ার অব বাংলাদেশে রাজশাহীর কার্য্যক্রম সর্ম্পকে জানতে চাইলে ভলেন্টিয়ার অব বাংলাদেশ রাজশাহী জেলার সাধারণ সম্পদাক মনিরুল ইসলাম সবুজ তাদের কর্মকাণ্ড নিয়ে বিস্তারিত আলোচনা করেন।
জাগো ফাউন্ডেশন ইয়ুথ উইং এর কার্য্যকলাপে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, তোমরা দেশের জন্য যে ভলেন্টিয়ার সার্ভিস দিচ্ছে, এ থেকে বাংলাদেশ অনেক উপকৃত হবে। তিনি বলেন, আমি জানি তোমরা এ কাজ করে কোন অর্থ উপার্জন করো না। তোমরা স্বেচ্ছাসেবকের মত কাজ করে যাচ্ছে। তোমাদের কাছে আমার অনুরোধ, একাজ করতে যেয়ে তোমরা তোমাদের লেখা-পড়ার কোন ক্ষতি করো না। আমি দোয়া করি, ভবিষ্যতে তোমরা এই ভাবে দেশের হয়ে কাজ করে যাবে। সৌজন্য সাক্ষাৎ এর সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ইয়ুথ উইং ভলেন্টিয়ার অব বাংলাদেশ রাজশাহী জেলার সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, প্রজেক্ট অফিসার এহসানুল হক, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, জনসংযোগ কর্মকর্তা দিদারুল ইসলাম, মানব সম্পদ কর্মকর্তা আহাসুনুল হক, সদস্য বদরুল ইসলাম ও মায়াবি আক্তার।

মার্চ ০৯
০৬:৩৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত