Daily Sunshine

‘ফেক আইডি’ ভাবা তামিলা এখন সোহেলের বউ

Share

স্পোর্টস ডেস্ক: তারকাদের ফেসবুক প্রোফাইলে ভক্তদের উঁকি মারাটা স্বাভাবিক বিষয়। কিন্তু উঁকি দিতে গিয়ে যদি কেউ মনের জালে আটকা পড়েন তবে তো একটু আলোচনা হবেই। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড় সোহেল রানার জীবনে এমনই ঘটনা ঘটলো।
একটা ফেসবুক আইডি থেকে নিয়মিত এই মিডফিল্ডারকে প্রচুর মেসেজ দেয়া হতো। প্রথমে ‘ফেক আইডি’ ভাবলেও শেষ পর্যন্ত ভুল ভাঙে। দুজনের পরিচয় হয়, পরিচয় থেকে এবার পরিণয়ে আবদ্ধ হলেন তারা। হ্যাঁ, ঠিক এভাবেই সোহেলের মনের জালে ধরা দিয়েছেন সৈয়দা তামিলা সিরাজী।
২০১৫ সালের ৮ ফেব্রুয়ারি জীবনে প্রথমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে খেলা দেখতে এসেছিলেন তামিলা। সেদিন ছিল বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ। গ্যালারিতে বসেই তার চোখ পড়ে সোহলের ওপর। সেদিন মালয়েশিয়ার বিপক্ষে ৩-২ গোলে ম্যাচ হারলেও তামিলার মন জিতে নিয়েছিলেন সোহেল।
এরপর থেকে ফেসবুকে সোহেলকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠান তামিলা। নিয়মিত মেসেজ দেয়া শুরু করেন। প্রথমে আইডিটি ফেক ভেবেছিলেন সোহেল। একসময় আগ্রহ নিয়ে ধানমন্ডির একটি রেস্তোরাঁয় তারা দেখা করেন। প্রথম দেখাতেই তামিলাকে মনে ধরে সোহেলের। এরপর বন্ধুত্ব। প্রেম জমে উঠতেও বেশি সময় লাগেনি। ৬ বছর চুটিয়ে প্রেম করে এবার বিয়ের পিঁড়িতে বসলেন তারা। রোববার দুপুরে ধানমন্ডির একটি রেস্তোরাঁয় সোহেল ও তামিলার পরিবার দুজনের চার হাত এক করে দেন। এর আগে স্থানীয় একটি মসজিদে বিয়ে পড়ানো হয়।

মার্চ ০৯
০৬:৩৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত