Daily Sunshine

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের মতবিনিময়

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর প্রেসক্লাবে কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌরসভার মেয়রের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৫ টায় দুর্গাপুর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে মতবিনিময় সভার শুরুতে প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ও নবনির্বাচিত পৌর মেয়র তোফাজ্জল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজ’র) সভাপতি ও দুর্গাপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল ইসলাম রফিক।
মতবিনিময় সভায় রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজ’র) সভাপতি রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে ও দুর্গাপুর প্রেসক্লাবের উপদেষ্টা সদস্য মিজান মাহীর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।
তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। আজকাল সব জায়গায় সাংবাদিক ছদ্মবেশে এক শ্রেণির লোক সাধারণ মানুষকে উৎপাত করছে। ফলে মূলধারার সাংবাদিকরা পেশাগত দিক থেকে কোণঠাসা হয়ে পড়েছে। এদেরকে প্রতিহত করতে হবে। নইলে আগামীতে মূলধারার সাংবাদিকরা পেশাগত কাজে পদে পদে বাধার সম্মূখীন হবে।
বিশেষ অতিথি নবনির্বাচিত পৌর মেয়র তোফাজ্জল হোসেন বলেন, অতীতে উপজেলার সাংবাদিকদের বসার কোন স্থায়ী জায়গা ছিল না। নানান চড়াই উৎরাই পেরিয়ে বর্তমানে উপজেলার সাংবাদিকদের স্থায়ী একটি প্লটের ব্যবস্থা হয়েছে। আগামীতে ওই ওখানে ভবন নির্মাণ করা হবে। এতে আমি পৌর মেয়র হিসেব যতদুর সম্ভব সহযোগিতা করা হবে।
এছাড়াও মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু, সাংবাদিক নেতা দুর্গাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপদেষ্টা মন্ডলীর সদস্য রবিউল ইসলাম রবি, দুর্গাপুর সাংবাদিক সমাজের আহব্বায়ক ও প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোবারক হোসেন শিশির, এসএম আমিনুল ইসলাম, এসএম শাহজামাল, সদস্য জিএম কিবরিয়া, জুবায়ের তুহিন, আব্দুল খালেক, ফরিদ আহম্মেদ আবীর, মসিউর রহমান, মাসুদ রানা তুষার, শাহাবুদ্দিন।

মার্চ ০৯
০৬:১২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত