Daily Sunshine

১২ এপ্রিল শ্রীলঙ্কা যাচ্ছে টাইগাররা

Share

স্পোর্টস ডেস্ক: দুই টেস্টের সিরিজ খেলতে আগামী ১২ এপ্রিল শ্রীলঙ্কা যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। একই ভেন্যুতে দুই টেস্ট হওয়ার কথা থাকলেও এতদিন দিন-তারিখ ঠিক করা হয়নি সফরটির। অবশেষে ঠিক হলো, ১২ এপ্রিল সেখানে যাওয়ার পর কোয়ারেন্টাইনে থাকতে হবে টাইগারদের।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী রবিবার সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ১২ এপ্রিল বাংলাদেশ দল শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে। প্রাথমিকভাবে ৬-৭ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। অন্যান্য প্রটোকল যে সব আছে, এসবের মধ্যেই বাংলাদেশ দল থাকবে।
তিনি আরও বলেন, বাংলাদেশ দেশ অবস্থান করবে কলম্বোয়। তবে সিরিজের দুটি টেস্ট কোথায় হবে সেটি খোলাসা করেননি তিনি। মে মাসে ঘরের মাটিতে লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজ খেলার কথা রয়েছে টাইগারদের।
টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলার পর আমাদের সঙ্গে শ্রীলঙ্কার তিন ম্যাচের ওডিআই হোম সিরিজ হওয়ার কথা। এই তিনটি ম্যাচ খেলার জন্য শ্রীলঙ্কা মে’র ২০ তারিখ বাংলাদেশে আসবে ও ঈদের পরে যত দ্রুত সম্ভব সিরিজ শুরু হবে বলেও জানিয়েছেন নিজামউদ্দিন। আপাততত তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ডের ক্রাইস্টাচার্চে অবস্থান করছে টাইগাররা। প্রাথমিক কোয়ারেন্টাইন শেষে অনুশীলনও শুরু করেছে তারা।

মার্চ ০৮
০৫:৪৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত