Daily Sunshine

শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহীন আফ্রিদি

Share

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি। আর বর্তমানে দলের তরুণ পেসার শাহীন শাহ আফ্রিদি। প্রথমে অনেকেই মনে করেছিলেন এই দুইজন ক্রিকেট তারকার মধ্যে কোনো পারিবারিক সম্পর্ক আছে। কিন্তু না, এতদিন পর্যন্ত দুই আফ্রিদির মধ্যে কোনো পারিবারিক সম্পর্ক ছিল না।
তবে এবার সেটা হতে যাচ্ছে। পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদির বড় মেয়ে আকসারকে বিয়ে করতে যাচ্ছেন তরুণ পেসার শাহীন শাহ আফ্রিদি। ইতিমধ্যে তাদের আংটি বদল হয়ে গেছে বলে দুই পক্ষের সম্মতিতে বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তানের গণমাধ্যম।
আফ্রিদির বড় মেয়ে আকসা আফ্রিদির বয়স এখন ২০। পাকিস্তান জাতীয় দল মাতানো শাহীনেরও এখন একই বয়স। দুইজনের গোত্রও একই। দুই পক্ষের পরিবারের সম্মতিতে তাই ঠিক করা হয়েছে এই বিয়ে। শাহীনের পরিবারের প্রস্তাব শহীদ আফ্রিদির পরিবার গ্রহণ করলেও বিয়ে এখনই হবে না।
বর্তমানে শাহীন দুর্দান্ত ক্রিকেট খেলে যাচ্ছেন আর আকসা পড়ালেখা করছেন। দুজনই নিজ নিজ ক্ষেত্রে মনোযোগী। আকসার পড়ালেখা সম্পন্ন হওয়ার পর শাহীনের ঘরের বউ হয়ে যাবেন তিনি। তার আগে আনুষ্ঠানিকভাবে বাগদান সেরে রাখা হবে। ২০ বছর বয়সী পেসার শাহীন ২০১৮ সালে পাকিস্তানের জার্সিতে আন্তর্জাতিক অঙ্গনে পা রাখেন। এখন অবধি ১৫টি টেস্ট, ২২টি ওয়ানডে ও ২১টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

মার্চ ০৮
০৫:৪৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত