Daily Sunshine

নগর আওয়ামী লীগের প্রতিবাদ সভা কাল

Share

স্টাফ রিপোর্টার : বিএনপি নেতাদের দ্বারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে কটুক্তি ও বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি ও দেশ নিয়ে অব্যাহতভাবে অপপ্রচার এবং ষড়যন্ত্রের প্রতিবাদে সভা আহ্বান করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ। আগামীকাল মঙ্গলবার (৯ মার্চ) বিকেল ৩টায় নগরীর রানীবাজার বাটার মোড়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে।
প্রতিবাদ সভা উপলক্ষে রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর কুমারপাড়াস্থ নগর আওয়ামী লীগ কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সভায় সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার-সহ অন্যান্য নেতারা বক্তব্য রাখেন।
সভায় এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে বিএনপি’র সমাবেশে মিজানুর রহমান মিনুসহ বিএনপি’র নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে কটুক্তি ও বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন। তারা দেশ নিয়ে অব্যাহতভাবে অপপ্রচার এবং ষড়যন্ত্র করে চলেছে। তাদের ষড়যন্ত্রের জবাব দিতে আগামী মঙ্গলবার নগরীর রানীবাজার বাটার মোড়ে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে। প্রতিবাদ সভায় আওয়ামী লীগসহ সকল অঙ্গ সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান তিনি। এছাড়াও দেশবিরোধী ষড়যন্ত্র ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দেওয়ায় মিজানুর রহমান মিনুসহ বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহীতার মামলা করা হবে বলে জানান তিনি।
সভায় নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার বলেন, দেশবিরোধী ষড়যন্ত্র ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দেওয়ায় মিজানুর রহমান মিনুসহ বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দের বক্তব্য রাষ্ট্রদ্রোহীতার সামিল। এছাড়াও প্রতিবাদ সভায় আওয়ামী লীগসহ সকল অঙ্গ-সহযোগি সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জনান তিনি।
সভায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রেজাউল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. আসলাম সরকার, মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, ধর্ম সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, বন ও পরিবেশ সম্পাদক রবিউল আলম রবি, যুব ও ক্রীড়া সম্পাদক মকিদুজ্জামান জুরাত, শিল্প ও বানিজ্য সম্পাদক ওমর শরীফ রাজিব, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, সাংস্কৃতিক সম্পাদক কামারউল্লাহ সরকার কামাল, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডাঃ আ.ফ.ম জাহিদ, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য এনামুল হক কলিন্স, আশরাফ উদ্দিন খান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, সৈয়দ হাফিজুর রহমান বাবু, আব্দুস সালাম, মজিবুর রহমান, ইসমাইল হোসেন, আলিমুল হাসান সজল, জয়নাল আবেদীন চাঁদ, মোখলেশুর রহমান কচি, কে.এম জামান জুয়েল, আশীষ তরু দে সরকার অর্পণ প্রমুখ।

মার্চ ০৮
০৫:৪২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত