Daily Sunshine

দাইপুখুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা চান আলমগীর

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর রেজা। দীর্ঘদিন বিএনপির দখলে থাকা দুর্গ ভেঙে এবার তিনি নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চান।
নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে তার পক্ষে এলাকাবাসীর মধ্যে ঐক্য অনেকাংশে বেড়েছে। এ ইউনিয়নের জনগণের সেবা করতে মাঠে রয়েছেন আলমগীর রেজা। তাকে দাইপুখুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করার জন্য চলছে ব্যাপক গণসংযোগ।
ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সব শ্রেণিপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছেন মতবিনিময় সভা। এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও তার পক্ষে মাঠে কাজ করছেন।
আলমগীর রেজা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের হাতকে শক্তিশালী করতে এ ইউনিয়নকে আধুনিক ও যুগোপযোগী করে গড়ে তোলার প্রতিশ্রুতি দেওয়ায় মাঠে একাট্টা হচ্ছেন এলাকাবাসী। আসন্ন সদর ইউপি নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছেন ইউনিয়নের বিশিষ্টজনরা।
তিনি আরও বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তাই অন্যায় ও দুর্নীতির সঙ্গে কখনো আপস করিনি। এ ইউনিয়নকে মাদক ও দুর্নীতিমুক্ত করে একটি মডেল ইউনিয়ন গড়ার লক্ষ্যে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।
তিনি বলেন, তৃণমূলের মতামতের ভিত্তিতে আমাকে মনোনয়ন দেবেন এটাই প্রত্যাশা করছি।

মার্চ ০৮
০৫:৩৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত